রবিবার, ০৯ মে ২০২১, ০২:০৬ অপরাহ্ন

লাল কার্ড দেখলেন নেইমার, হারল পিএসজি

লাল কার্ড দেখলেন নেইমার, হারল পিএসজি

ক্রীড়া ডেস্ক: ফরাসি লিগ ওয়ানে শনিবার উত্তেজনাপূর্ণ ম্যাচে মুখোমুখি হয়েছিল লীগ টেবিলের শীর্ষে থাকা দুই দল পিএসজি ও লিলে। ম্যাচের শেষ মুহূর্তে ট্যাকেলের শিকার হয়ে মেজাজ হারান পিএসজি তারকা নেইমার। আর তাতেই দ্বিতীয় হলুদ কার্ড দেখে লাল কার্ড নিয়ে মাঠ ছাড়তে হয় এই তারকাকে। পিএসজিকেও এদিন হারতে হয়েছে ১-০ গোলে।

এই জয়ে পয়েন্ট টেবিলেও এসেছে পরিবর্তন। টানা ২য় হারে পিএসজি নেমে গেছে টেবিলের দুই নম্বরে আর শীর্ষে উঠে এসেছে লিলে।

শনিবার ঘরের মাঠে খেলতে নেমেছিল ফরাসি জায়ান্ট পিএসজি। ম্যাচের শুরু থেকেই দুই দলের মাঝেই ছিলো টান টান উত্তেজনা। শীর্ষ স্থানে থাকা দুই দল শুরু থেকেই আক্রমণাত্বক ফুটবল খেলা শুরু করে। ফলে ম্যাচের ৪ মিনিটেই পকেট থেকে হলুদ কার্ড বের করতে হয় রেফারিকে। ম্যাচের ১৯ মিনিটের মধ্যে হলুদ কার্ড দেখেন আরও দুই খেলোয়াড়।

ঘরের মাঠে মাত্র ২০ মিনিটের মাথায় ধাক্কা খায় পিএসজি। লিলের তরুণ খেলোয়াড় জোনাথন ডেভিড বক্সের কাছে বল পেয়ে সহজেই পিএসজির জালে বল জড়ান। ১-০ গোলে এগিয়ে যায় লিলে।

এরপর পিএসজি বারবার আক্রমণ করে ম্যাচে ফিরতে চাইলেও কাঙ্ক্ষিত গোলের দেখা পায়নি। আক্রমণ করলেও গোল করতে পারেননি নেইমার-এমবাপ্পেরা। উল্টো গোল করতে মরিয়া দুই খেলোয়াড়ই দেখেন হলুদ কার্ড।

খেলার মূল উত্তেজনা আবির্ভূত হয় ম্যাচের শেষ মুহূর্তে। লিলের খেলোয়াড় তিয়াগো ডিজালো নেইমারকে থামাতে কড়া ট্যাকেল করেন। আর তাতেই মেজাজ হারান ব্রাজিলিয়ান এই তারকা। ধাক্কা মেরে বসেন তিয়াগোকে। এই ঘটনায় ম্যাচে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়তে হয় নেইমারকে। ট্যাকেলের দায়ে তিয়াগোও দেখেন লাল কার্ড।

ফ্রেঞ্চ লিগে ২০২০ সালের পরে নেইমারই সর্বোচ্চ লাল কার্ড দেখলেন।

এই হারে লিলের সাথে তিন পয়েন্টের ব্যবধান তৈরি হলো পিএসজির। ফলে টানা চতুর্থবারের মতো লিগ চ্যাম্পিয়ন হওয়ার পথটা আরেকটু কঠিন হলো।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana