সোমবার, ২১ Jun ২০২১, ০৩:৫৪ পূর্বাহ্ন

বরিশালে ট্রলি ও মোটরসাইকেলের সংঘর্ষে মাদ্রাসা সুপারসহ নিহত-২

বরিশালে ট্রলি ও মোটরসাইকেলের সংঘর্ষে মাদ্রাসা সুপারসহ নিহত-২

ব‌রিশাল সদর উপ‌জেলার চন্দ্রমোহন ইউ‌নিয়‌নে ইটবা‌হি ট্রলার ও মোটর সাই‌কে‌লের সংঘ‌র্ষে এক মাদ্রাসার সুপারসহ দুইজন নিহত হ‌য়ে‌ছে। পাশাপা‌শি এই দুর্ঘটনায় আ‌রেক শিক্ষক মাওলানা হেলাল উ‌দ্দিনকে গুরুত্বর আহত অবস্থায় ব‌রিশাল শের ই বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে।

বুধবার বেলা সা‌ড়ে ১২টার দি‌কে ভেদু‌রিয়া সড়‌কে এই দুর্ঘটনা ঘ‌টে।

নিহত আব্দুল জ‌লিল টুমচর কেরাম‌তিয়া দা‌খিল মাদ্রাসার সুপার এবং আলাউ‌দ্দিন। সে আহত শিক্ষক হেলাল উ‌দ্দি‌নের ছে‌লে।

ব‌রিশাল মেট্রোপ‌লিটন পু‌লি‌শের বন্দর থানা পু‌লি‌শের পরিদর্শক (তদন্ত) ছানোয়ার হোসেন জানান, টুমচর কেরামতিয়া দাখিল মাদ্রাসার কাজে চন্দ্রমোহ‌নে সকালেই যান মাদ্রাসার সুপার মাওলানা আব্দুল জলিল ও সহকারী শিক্ষক মাওলানা হেলাল উদ্দিন । কাজ শেষে বেলা সাড়ে ১২ টার দিকে মাদ্রাসার সুপার মাওলানা আব্দুল জলিল, সহকারী শিক্ষক মাওলানা হেলাল উদ্দিন এবং তার ছেলে আলাউদ্দিনের মোটর সাইকেল যোগে বরিশালের উদ্দেশ্যে রওয়ানা দেন।
চন্দ্রমোহনের ভেদুরিয়া বাজার সংলগ্ন এলাকায় বরিশাল- বাউফল আন্তসড়কে পৌছালে ইটবাহি ট্রলির সাথে তাদের মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে মাদ্রাসার সুপার মাওলানা আব্দুল জলিল এবং মোটরসাইকেল চালক আলাউদ্দিনের মৃত্যু হয়।
পাশাপাশি গুরুত্বর আহত হয়েছে নিহত আলাউদ্দিনের বাবা ও মাদ্রাসার সহকারি শিক্ষক মাওলানা হেলাল উদ্দিন (৫২)। তাকে হাত ও পা ভাঙ্গা অবস্থায় বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে পুলিশ ঘটনাস্থলে পৌছানোর আগে ট্রলি নিয়ে এর চালক পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি ব‌লে জানান পু‌লি‌শের এই কর্মকর্তা।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana