বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০২:৪৭ পূর্বাহ্ন

কলাপাড়ায় মেরুদন্ডের হাড় ভাঙ্গা যুবলীগ নেতাকে মানবিক সাহায্য করলেন কেন্দ্রীয় যুবলীগ নেতা এ্যাড. সোহাগ

কলাপাড়ায় মেরুদন্ডের হাড় ভাঙ্গা যুবলীগ নেতাকে মানবিক সাহায্য করলেন কেন্দ্রীয় যুবলীগ নেতা এ্যাড. সোহাগ

জাকারিয়া জাহিদ , কুয়াকাটা(কলাপাড়া)প্রতিনিধিঃ কলাপাড়ায় বালিয়াতলী ইউনিয়ন আওয়ামী যুবলীগের একনেতা অর্থাভাবে চিকিৎসা করাতে পারছেননা এমন খবর পেয়ে মানবিক সাহায্যের হাত বাড়িয়ে এগিয়ে আসেন কলাপাড়ার আরেক কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট শামীম আল সাইফুল সোহাগ। শুক্রবার বালিয়াতলী ইউনিয়নের ছোট বালিয়াতলী গ্রামে অসুস্থ্য ঐ যৃবলীগ নেতা আক্কাস খন্দকারের নিজ বাড়িতে গিয়ে মানবিক সহায়তার দশ হাজার টাকার একটি চেক তুলে দেন এ কেন্দ্রীয় নেতা এ্যাডভোকেট সোহাগ।

স্থানীয় সূত্রমতে জানা যায়, কলাপাড়ায় উপজেলার বালিয়াতলী ইউনিয়নের ছোট বালিয়াতলী গ্রামে যুবলীগ নেতা অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছেননা , মানকিক সাহায্যের জন্য সবাই এগিয়ে আসুন, এমন একটি খবর একটি অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত হলে নিউজটি কেন্দ্রীয় যুবলীগ নেতা এ্যাডভোকেট সোহাগের নজড়ে পড়লে তিনি ঢাকা থেকে মানবিক সাহায্যের হাত বাড়াতে ছুটে আসেন ঐ ইউনিয়ন যুবলীগ নেতার গ্রামের বাড়িতে।

উল্লেখ্য, বালিয়াতলী ইউনিয়নের ছোট বালিয়াতলী গ্রামের প্রতিবন্ধী রাজ্জাক খন্দকারের ছেলে আক্কাস খন্দকার বিগত দুই বছর আগে ১২ ফুট উঁচু থেকে পাড় গিয়ে তার মেরুদন্ডের সব কয়টি হাড় ভেঙ্গে যায়। প্রতিবন্ধী পিতার সংসারে অর্থের অভাবে চিকিৎসা খরচ বহন করতে না পারায় তার দুটি পা ধীরে ধীরে চিকন হয়ে যাচ্ছে। এ অবস্থায় কোন উপায়ন্তর না দেখে শেষমুহুর্তে সমাজের বিত্তবান মানুষদের কাছে মানবিক সাহায্যের আবেদন করে এ অসহায় পরিবারটি।

কলাপাড়ার কৃতি সন্তান ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট শামীম আল সাইফুল সোহাগ এ প্রতিবেদককে বলেন, সমাজের অনেক বিত্তবান, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের মানুষজন আক্কাসের চিকিৎসার জন্য মানবিক সাহায্যের হাত বাড়িয়ে এগিয়ে এসেছেন। তাই এ সাহায্যের বিনিময়ে অসুস্থ্য এ যুবলীগ নেতার চিকিৎসা এখন পর্যায়ক্রমে মোটামুটি কম-বেশী অন্তত:পক্ষে চলছে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana