বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৩:৪৭ পূর্বাহ্ন

বরিশালে স্বাস্থ্যবিধি না মানায় ৬ ব্যক্তিকে জরিমানা ও জনসচেতনতামূলক লিফলেট মাস্ক বিতরণ

বরিশালে স্বাস্থ্যবিধি না মানায় ৬ ব্যক্তিকে জরিমানা ও জনসচেতনতামূলক লিফলেট মাস্ক বিতরণ

বরিশাল রিপোর্টঃ বর্তমান সময়ের সবচেয়ে বড় মহামারী হল করোনা।যা সারা বিশ্বকে স্থবীর করে দিয়েছে।এই মহামারী থেকে সকলকে রক্ষা করতে  বরিশালে  করোনার  মোকাবেলায় জেলা প্রশাসন  নিয়মিত মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে আসছে ।

আজ ১২ এপ্রিল সোমবার সকালে বরিশালের বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জসীম উদ্দীন হায়দার এর নির্দেশনায় এবং অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট গৌতম বাড়ৈ এর সার্বিক তত্ত্বাবধানে জেলা প্রশাসন বরিশালের পক্ষ থেকে ২ টি মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়।

মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসন বরিশালের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জাবেদ হোসেন চৌধুরী ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মুশফিকুর রহমান।

এসময় তারা করোনার প্রাদুর্ভাব মোকাবেলায় জনসচেতনতামূলক কার্যক্রম এর অংশ হিসবে লিফলেট বিতরণ করেন পাশাপাশি মাস্ক বিতরণ করেন।

বরিশাল নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা কালে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন এবং স্বাস্থ্যবিধি অমান্য করায় ৬ ব্যক্তিকে ৭৫০ টাকা অর্থদন্ড প্রদান করেন।

উক্ত অভিযানে বরিশাল মেট্রোপলিটন পুলিশের দুটি টিম আইন-শৃংখলা রক্ষায় সহায়তা প্রদান করেন। অভিযান শেষে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বৃন্দরা জানান, জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana