রবিবার, ০৯ মে ২০২১, ০১:০৪ অপরাহ্ন

কলাপাড়ায় লকডাউনের প্রথম দিনে তিন ব্যবসায়িকে অর্থদন্ড।

কলাপাড়ায় লকডাউনের প্রথম দিনে তিন ব্যবসায়িকে অর্থদন্ড।

জাকারিয়া জাহিদ,কুয়াকাটাপ্রতিনিধিঃ করোনা সংক্রমনের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সারা দেশের ন্যায় পটুয়াখালীর কলাপাড়ায় সাত দিনের লকডাউন শুরু হয়েছে। লকডাউনের প্রথম দিনে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার অপরাধে ভ্রাম্যমান আদালত তিন ব্যবসায়ীকে সাত হাজার টাকা জরিমানা করেছে। বুধবার(১৪ এপ্রিল ) দুপুরের দিকে লকডাউন অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার দায়ে টিংকু মূখার্জীকে পাঁচ হাজার টাকা, মোকছেদুল এবং মো.অলিউল্লাহকে এক হাজার টাকা করে মোট সাত হাজার টাকা অর্থদন্ড করেছে ভ্রাম্যমান আদালত। এ আদালত পরিচালনা করেন কলাপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জগৎবন্ধু মন্ডল।

স্থানীয় সূত্রে জানা গেছে, করোনা সংক্রমন নিয়ন্ত্রনে লকডাউনে যথার্থভাবেই মানা হচ্ছে। প্রয়োজনীয় পরিবহন ছাড়া অন্যন্যা যানবাহন চলাচলসহ বাজারের বিভিন্ন শপিং মল বন্ধ রয়েছে। এর ফলে লোকজনের সংখ্যাও অনেক কম। এছাড়া কুয়াকাটা-কলাপাড়া মহাসড়ক ও বাস স্টেশনের বিভিন্ন পয়েন্টে পুলিশ টহল অব্যাহত রয়েছে।

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন,করোনার ভয়াবহতায় সরকারের সিদ্ধান্ত বাস্তবায়নে কলাপাড়া থানা পুলিশ মাঠে কাজ করছে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জগৎবন্ধু মন্ডল বলেন, লকডাউনের প্রথম দিনে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার অপরাধে তিন ব্যবসায়িকে অর্থদন্ড করা হয়েছে। এ অভিযান অব্যহত থাকবে বলে তিনি জানিয়েছেন।

###

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana