মঙ্গলবার, ১১ মে ২০২১, ১২:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কলাপাড়ায় ২০ মন অবৈধ হাঙ্গর আইনী প্রক্রিয়ায় জব্দ না করায়,বন কর্মকর্তাকে স্বশরীরে ব্যাখ্যা প্রদানের নির্দেশ  দশমিনায় বাল্যবিবাহের দায়ে কনের বাবা, বর, কাজী আটক, অতঃপর কারাদণ্ড বরিশালে বেগম খালেদা জিয়ার আশু রোগ-মুক্তি কামনায় দোয়া-মোনাজাত অনুষ্ঠিত বাউফলে বৃদ্ধ বাবার হাত ভেঙে দিল ছেলে  কলাপাড়ায় গভীর রাতে রাস্তার গাছ কেঁটে নেয়ার অভিযোগ। “অপরাধ মুক্ত সমাজ গরতে কাজ করতে চাই “: ডিসি মনজুর রহমান বরিশালের গণমাধ্যম অফিসে কর্মরত অফিস সহায়কদের মাঝে আবিস্কারের পক্ষ থেকে ঈদ সামগ্রী প্রদান নগরীতে শিক্ষার্থীদের তিন দফা দাবী আদায়ে ছাত্রফ্রন্টের মানববন্ধন বরিশালে বজ্রপাতে নিহত ১ দেশব্যাপী করোনা পরিস্থিতি বরিশাল অসহায় দুঃস্থ মানুষদের পাশে শেখ হাসিনা সেনানিবাস এর সেনারা।
বানারীপাড়ায় ধর্ষণে অন্তঃসত্ত্বা, ভ্রুণ নষ্ট করে আবারো ধর্ষণ!

বানারীপাড়ায় ধর্ষণে অন্তঃসত্ত্বা, ভ্রুণ নষ্ট করে আবারো ধর্ষণ!

বরিশাল রিপোর্টঃ  অষ্টম শ্রেণির এক মাদরাসাছাত্রী ধর্ষণে অন্তঃসত্ত্বা হওয়ার পর ভ্রুণ নষ্ট করে পুনরায় তাকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে বরিশালের বানারীপাড়ায়।

এ ঘটনায় মামলা দায়েরের পরে আসামি হাসিবুল হাওলাদারকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার সকালে হাসিবুলকে বরিশালে কোর্টের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এর আগে ভুক্তভোগী মাদরাসাছাত্রী বাদী হয়ে গতকাল মঙ্গলবার দুপুরে বানারীপাড়া থানায় মামলা দায়ের করে।

মামলায় উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের সাতবাড়িয়া গ্রামের ইদ্রিস হাওলাদারের ছেলে হাসিবুল হাওলাদারকে (১৯) আসামি করা হয়েছে। একই দিন বিকেলে বাড়ি থেকে হাসিবুলকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, হাসিবুলের সঙ্গে ওই মাদরাসাছাত্রীর প্রেমের সম্পর্ক ছিল। সেই সুবাদে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময় তাকে ধর্ষণ করে।

ধর্ষণের ফলে গত ৫ মাস পূর্বে ওই মাদরাসাছাত্রী অন্তঃসত্ত্বা হয়য়ে পড়ে। বিষয়টি হাসিবকে জানালে কৌশলে সে কোল্ড ড্রিংসেরর সঙ্গে ওষুধ খাইয়ে ভ্রুণ নষ্ট করে।

এরপর গত রবিবার (১১ এপ্রিল) ওই মাদরাসাছাত্রীর ঘরে ঢুকে তাকে আবারো ধর্ষণ করে। এ সময় কিশোরীর চিৎকারে তার মা এগিয়ে আসলে হাসিবুল পালিয়ে যায়।

বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হেলাল উদ্দিন জানান, মামলা পর আসামিকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানো হয়েছে। মাদরাসাছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana