শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩৫ পূর্বাহ্ন

ঝালকাঠিতে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে পুলিশ-প্রশাসন

ঝালকাঠিতে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে পুলিশ-প্রশাসন

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠিতে সর্বাত্মক লকডাউনের সরকারি বাধিনিষেধ বাস্তবায়নে কঠোর অবস্থানে রয়েছে জেলা প্রশাসন ও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

জেলা ও উপজেলা শহরের গুরুত্বপূর্ণ স্থান ও সড়কে চলছে পুলিশের টহল। বিভিন্ন স্থানে বসানো হয়েছে চেকপোস্ট। প্রশাসনের এমন কঠোর অবস্থানের কারনে রাস্তাঘাট অনেকটাই ফাঁকা লক্ষ্য করা গেছে।

তবে কাচা বাজারে সকালে কিছুটা ভীড় দেখা গেলেও অন্যান্য স্থানের চিত্র ভিন্ন। শহরের শপিং মল ও দোকানপাট বন্ধ রয়েছে। খোলা রয়েছে- নিত্যপয়োজনীয় দ্রব্যাদির দোকান।

গণপরিবহন বন্ধ থাকলেও পণ্যবাহী ও জরুরি সেবাদানকারী যান চলাচল করছে। সরকারের জারি করা ১৩ দফা বিধিনিষেধ সংক্রান্ত জনসচেতনতা বাড়াতে পুরো জেলায় চলছে পুলিশের প্রচার-প্রচারণা।

এই কর্মসূচি বাস্তবায়ন করতে সকাল থেকে পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিনের নেতৃত্বে সড়কে কাজ করছেন অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবীবুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) প্রশান্ত কুমার দে, মোঃ সাখাওয়াত হোসেন (রাজাপুর সার্কেল) সদর থানার ওসি মো. খলিলুর রহমানসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা।

এছাড়া সর্বাত্মক লকডাউন বাস্তবায়নে জেলা ও উপজেলায় নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পরিচালিত হচ্ছে ভ্রাম্যমাণ আদালত। মাস্ক না পরা ও দোকান খেলা রাখায় করা হচ্ছে জরিমানা।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana