বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৪:০০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, নিহত ১

দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, নিহত ১

অনলাইন ডেস্কঃ মাদারীপুরের শিবচর উপজলার কাদিরপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে ইলিয়াছ ঢালী (৪০) নামে একজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) ভোরে তার মৃত্যু হয়। এর আগে বুধবার (১৪ এপ্রিল) রাত ৯টার দিকে কাদিরপুরের ডিক্রিরচর গ্রামে এ সংঘর্ষ ঘটে।

ইলিয়াছ ঢালী শিবচর উপজেলার ডিক্রিরচর গ্রামের ইউনুস ঢালীর ছেলে।

স্থানীয় ও শিবচর থানা সূত্রে জানা গেছে, বুধবার রাতে ডিগ্রিরচর এলাকায় চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর বেপারির সমর্থক আব্বাস মুন্সির সঙ্গে অপর চেয়ারম্যান প্রার্থী চাঁন মিয়া তালুকদারের সমর্থক মজিবুর রহমানের নির্বাচনে প্রভাব বিস্তার নিয়ে কথা কাটাকাটি হয়। এ খবর ছড়িয়ে পড়লে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় নারীসহ ছয় জন আহত হন। তাদের উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

রাতে আহতদের দুই চেয়ারম্যান প্রার্থী হাসপাতালে দেখতে গেলে উভয় পক্ষের আবার সংঘর্ষ হয়। তখন ভয়ে হাসপাতাল থেকে আহতদের কয়েকজন পালিয়ে যান। পরে আহত ইলিয়াছ উপজেলার শেখপুরের শুম্বুক এলাকায় শ্বশুরবাড়ি চলে আসেন। বৃহস্পতিবার ভোর ৫টার দিকে সেখানে তার মৃত্যু হয়। আহতদের মধ্যে রুবেল নামে এক যুবককে আশঙ্কাজনক অবস্থায় বুধবার রাতে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শিবচর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana