বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৪:১১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
২২ সিলিন্ডার দিয়ে বরিশালে পুলিশের অক্সিজেন সেবা চালু

২২ সিলিন্ডার দিয়ে বরিশালে পুলিশের অক্সিজেন সেবা চালু

করোনা আক্রান্ত শ্বাসকষ্ট জনিত রোগীদের জন্য বিনামূল্যে ২৪ ঘন্টা অক্সিজেন সেবা চালু করেছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি)। এতে করে রোগীর বাসায় পৌছে দেয়া হবে অক্সিজেন সিলিন্ডার এবং ব্যবহার শেষে তা পুলিশ সদস্যরাই আবার সংগ্রহ করে নিবেন।

বৃহস্পতিবার দুপুরে বরিশাল মেট্রোপলিটন পুলিশ লাইন্সের সামনে নিজস্ব অর্থায়নে এই সেবার উদ্বোধণ করেন পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান।

শাহাবুদ্দিন খান বলেন, নগরীতে করোনায় আক্রান্ত এবং মৃত্যুর হার বেড়ে চলছে। তাই লকডাউনের সময়ে করোনায় আক্রান্ত শ্বাসকষ্টের রোগিদের কথা বিবেচনা করে পুলিশ সদস্যদের মাধ্যমে রোগিদের বাড়িতে অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দেয়ার সেবা কার্যক্রমের উদ্বোধন করা হলো। ২২টি সিলিন্ডার দিয়ে কার্যক্রম শুরু করা হলেও চাহিদা অনুযায়ী এর সংখ্যা বাড়ানো হবে। এই কাজের জন্য ১৫ জনকে প্রশিক্ষিত করে ৩টি টিমে ভাগ করা হয়েছে। যাদের প্রয়োজন তারা সেবা সেবাক কেন্দ্রে ০১৩২০০৬৪১০২ এবং বিএমপি কন্টোল রুম ০১৩২০০৬৬৯৯৮ এই নম্বরে ফোন করলেই ঘরে পৌছে যাবে অক্সিজেন সিলিন্ডার।

এই সেবা চালু করার সময় অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিম, উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) মোকতার হোসেন, ট্রাফিক বিভাগের উপ কমিশনার জাকির আলম মজুমদার, উত্তর বিভাগের উপ কমিশনার মনজুর রহমান সহ বরিশাল মেট্রোপলিটন পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana