সোমবার, ২১ Jun ২০২১, ০৪:৩৭ পূর্বাহ্ন

করোনা: নতুন ২ জনের মৃত্যুতে বরিশালে জেলায় মোট মৃত্যু -১০০

করোনা: নতুন ২ জনের মৃত্যুতে বরিশালে জেলায় মোট মৃত্যু -১০০

বরিশাল জেলায় নতুন করে ৩০ জনের করোনা শনাক্ত হয়েছে।যারমধ্যে বরিশাল নগরেরই ১৩ জন। অর্থাৎ জেলায় মোট নতুন শনাক্তের মধ্যে তিনভাগের একভাগেরও বেশি বরিশাল সিটি করপোরেশন এলাকার বাসিন্দা।

এছাড়া শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় করোনায় আক্রান্ত ২ জন মৃত্যুবরণ করেছেন। এরা হলো বরিশল নগরের আমানতগঞ্জ এলাকার জহির উদ্দিন (৬০) ও বাকেরগঞ্জ উপজেলার রহমান খান (৬০)। আর এ দুজনের মৃত্যুতে বরিশাল জেলায় মোট মৃত্যুর সংখ্যা গিয়ে দাড়িয়েছে ১০০।

বৃহষ্পতিবার রাতে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ ও ভোলার আরটি পিসিআর ল্যাব ও অ্যান্টিজেন টেষ্টের প্রাপ্ত ফলাফল অনুযায়ী, মোট আক্রান্তের মধ্যে বরিশাল নগরের ১৩ জন ছাড়াও বাকেরগঞ্জ উপজেলায় ১ জন, মেহেন্দিগঞ্জের ৩ জন, হিজলা ১জন, বাবুগঞ্জে ৭ জন, আগৈলঝাড়ায় ৩ জন, বানারীপাগায় ১ জন এবং উজিরপুর উপজেলায় ১ জন রয়েছেন।

আর মোট আক্রান্তের মধ্যে মাত্র ১ জন হাসপাতলে ভর্তি রয়েছেন, বাকী ২৯ জন বাড়িতে রয়েছেন। অপরদিকে গত ২৪ ঘন্টায় সুস্থ হওয়া ১৪ জনের মধ্যে ৪ জন হাসপাতালে এবং ১০ জন বাড়িতে থেকেই চিকিৎসা নিয়েছেন।

জেলার সিভিল সার্জন ডাঃ মনোয়ার হোসেন জানান, বরিশাল জেলায় এ পর্যন্ত ৫ হাজার ৯৪৮ জন করোনা রোগী সনাক্ত হয়েছে, যারমধ্যে মোট সুস্থ হয়েছে ৫ হাজার ৬৫ জন এবং মোট মৃত্যু হয়েছে ১ শত জনের। এ জেলায় এ পর্যন্ত ৩ হাজার ১৬৭ জনের বিদেশগামীদের নমুনা সংগ্রহ করা হয়েছে। যারমধ্যে মাত্র ৮৫ জনের করোনা সনাক্ত হয়েছে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana