রবিবার, ০৯ মে ২০২১, ০২:২৯ অপরাহ্ন

বাউফলে ডেকে নিয়ে মেম্বার প্রার্থী সহ পক্ষের ওপর হামলা, আহত-৭

বাউফলে ডেকে নিয়ে মেম্বার প্রার্থী সহ পক্ষের ওপর হামলা, আহত-৭

এম.জাফরান হারুন, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর বাউফল উপজেলার চন্দ্রদ্বীপ ইউনিয়নের চরমিয়াজান গ্রামের ৫নং ওয়ার্ডে নির্বাচনি শত্রুতার জেরে ডেকে নিয়ে মেম্বার প্রার্থী নাসির খা সহ তার পক্ষের ৭ জনকে এলোপাথাড়ি কুপিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে একাধিক মামলার আসামি বতর্মান মেম্বার কামাল সিকদার ও তার পক্ষের লোকজন বলে অভিযোগ পাওয়া গেছে। আহত ৭ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করলে ২ জনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল হাসপাতালে পাঠানো হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, নাসির খা মেম্বার প্রার্থী হওয়ায় বতর্মান মেম্বার ও মেম্বার প্রার্থী কামাল সিকদারের সাথে নির্বাচনি শত্রুতা দেখা দেয়। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সকাল ১০টার দিকে মেম্বার কামাল সিকদারের হুকুমে তার পক্ষের কালাম কে দিয়ে মেম্বার প্রার্থী নাসির খার ভাগিনা জিয়াউর কে সালাম হাওলাদার বাড়ি সংলগ্ন কালভার্টের উপর ডেকে নেয়।

ওই সময় উপস্থিত থাকা মেম্বার কামাল সিকদার ও তার পক্ষের লোকজনের কাছে জানতে চায় যে কেন তাকে ডেকে আনা হয়েছে।

এসময় তাদের মধ্যে কথা কাটাকাটি হলে মেম্বার কামাল সিকদার ও তার লোকজন এলোপাথাড়ি দেশীয় অস্ত্র দ্বারা কোপাতে ও পিটাতে থাকে। তখন তার ডাকচিৎকারে মেম্বার প্রার্থী নাসির খা ও তার লোকজন আসলে তাদেরকেও এলোপাথাড়ি কুপিয়ে পিটিয়ে রক্তাক্ত করে।

এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করে।

এব্যাপারে বতর্মান মেম্বার কামাল সিকদার জানান, বরং তারাই দলবল নিয়ে আমাদের ওপর হামলা চালিয়েছে। ঘরদুয়ার গরু ছাগল লুট করেছে। যার সম্পূর্ণ ভিডিও ফুটেজ আছে। যা থানায় প্রেরণ করা হয়েছে।

স্থানীয়রা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলকাস মোল্লা জানান, এ দ্বন্দ্ব দীর্ঘদিন ধরে। অনেক চেষ্টা করেছি মীমাংসা করার জন্য। নির্বাচন স্থগিত হয়েছে তারপরও তুচ্ছ ঘটনা ধরে এই ঘটনা। বিশেষ করে বতর্মান মেম্বার সহ লোকজন আসলেই বেপরোয়া।

এবিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত ওসি (তদন্ত) আল-মামন প্রতিবেদককে বলেন, এঘটনা শুনে পুলিশ পাঠানো হয়েছে। এব্যাপারে থানায় মামলা হচ্ছে, তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেয়া হবে।####

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana