রবিবার, ০৯ মে ২০২১, ০২:৩৩ অপরাহ্ন

সৎমায়ের নির্যাতনে মঠবাড়িয়ায় শিশুর মৃত্যুর অভিযোগ

সৎমায়ের নির্যাতনে মঠবাড়িয়ায় শিশুর মৃত্যুর অভিযোগ

বরিশাল রিপোর্ট ডেস্কঃ সৎমায়ের নির্যাতনে ৫ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে পিরোজপুরের মঠবাড়িয়ায় । বৃহস্পতিবার রাতে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারাযায় হামজালা নামে ৫ বছরের শিশুটি। সেখানে একটি গাড়ির মধ্যে শিশুটির লাশ ফেলে পালিয়ে যায় বাবা-মা। মঠবাড়িয়া উপজেলার দক্ষিণবন্দর এলাকার বাসিন্দা জুয়েল মোল্লার ছেলে হামজালা।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই শিশুটির মা ফাতেমা বেগমের সাথে গত প্রায় ১ বছর আগে ডিভোর্স হয় জুয়েল মোল্লার। পরে শাহানা বেগম নামের এক নারীকে বিয়ে করে জুয়েল।

শিশুটির মা ফাতেমা বেগম জানান, তার ডিভোর্সের পর তার শিশুপুত্র হামজালা গত প্রায় এক বছর ধরে নানীর কাছে থাকতো। কয়েকদিন আগে শবে বরাতের রাতে বাবা জুয়েল হামজালাকে তার বাড়িতে নিয়ে যায়। এরপর গত বুধবার রাতে সৎমা শাহানা বেগম শিশুটিকে মারধর করলে অচেতন হয়ে পরে।
প্রথমে শিশুটিকে একটি ক্লিনিকে ভর্তি করা হয় এবং পরে সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত ১০টার দিকে মারা যায় শিশুটি। বরিশাল মেডিকেল কলেজ হাসপাতাল থেকে মরদেহটি এনে গাড়িতে ফেলে রেখেই পালিয়ে যায় পিতা জুয়েল মোল্লা ও সৎ মা শাহানা।

মঠবাড়িয়া থানার ওসি আ জ ম মাসুদুজ্জামান জানান, শিশুটির মরদেহ উদ্ধার করে মৃত্যুর কারন জানতে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana