রবিবার, ০৯ মে ২০২১, ০১:৪৫ অপরাহ্ন

বাউফলে দু’গ্রুপের সংঘর্ষ; মহিলাকে মারধরের ভিডিও ভাইরাল, গ্রেফতার ৯

বাউফলে দু’গ্রুপের সংঘর্ষ; মহিলাকে মারধরের ভিডিও ভাইরাল, গ্রেফতার ৯

এম.জাফরান হারুন, নিজস্ব প্রতিনিধি, পটুয়াখালী: পটুয়াখালী জেলা পুলিশ জানান, বাউফলের চন্দ্রদীপ ইউনিয়নের ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুই ইউপি সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও মারামারি হয়। এ সংক্রান্তে একজন মহিলাকে মারধরের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে গত ১৬-০৪-২০২১ খ্রিঃ তারিখে ব্যাপক ভাইরাল হয়।

ওই মারামারির ঘটনাটি গত ১৫-০৪-২০২১ খ্রিঃ সকাল ১০.৩০ ঘটিকার দিকে সংঘটিত হলে বাদী আঃ সালাম হাওলাদার, পিতা-মৃত ওমর আলী হাওলাদার, সাং-চরমিয়াজান ০৫ নং ওয়ার্ড, বাউফল কর্তৃক থানায় লিখিত অভিযোগ দিলে সাথে সাথেই বাউফল থানার নিয়মিত মামলা নং-২০, তারিখঃ- ১৫-০৪-২০২১ খ্রিঃ, ধারা-১৪৩/৪৪৭/৪৪৮/৩২৩/৩২৫/৩২৬/৩০৭/৩৫৪/ ৪২৭/৫০৬/১১৪ দঃ বিঃ রুজু করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়।

বাউফলের চন্দ্রদীপ ইউনিয়ন একটি বিচ্ছিন্ন দ্বীপ ও প্রত্যন্ত অঞ্চল হওয়ায় বিষয়টির গুরুত্বারোপ করে মোহাম্মদ শহীদুল্লাহ্ পিপিএম, পুলিশ সুপার পটুয়াখালীর নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল এর নেতৃত্বে বাউফল থানা ও ডিবির চৌকস টিমকে ঘটনাস্থলে প্রেরণ করেন।

ফেইসবুকে ভাইরাল হওয়ায় ওই ভিডিও থেকে আসামীদের সনাক্ত করে ০৯ জন আসামীকে গ্রেফতার করা হয়।

ভিডিওতে লুঙ্গি কাচা দেয়া নীল রংয়ের গেঞ্জী পরিহীত ব্যক্তিকে ভিকটিম আকলিমা বেগমকে লাঠি দিয়ে নৃসংশভাবে পিটাতে দেখা গেছে।

উক্ত ব্যক্তির নাম শাকিল হোসেন ওরফে শাকিল ডাক্তার (৪০), পিতা-সত্তার রাঢ়িকে শুক্রবার (১৬ এপ্রিল) রাত্রে বিশেষ অভিযান পরিচালনা করে বাউফলের নাজিরপুর ইউনিয়নে তার শ্বশুড় বাড়ী হতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত অন্যান্য আসামীরা হলো-০২। মোঃ শাহআলম গাজী (৫০), পিতা-আঃ মতলেব গাজী, ০৩। মোঃ জাফর হাং (৪০), পিতা-মৃত আঃ রাজ্জাক হাং , ০৪। মোঃ হৃদয় বিশ্বাস (১৯), পিতা-কুদ্দুস বিশ্বাস, ০৫। মোঃ সজিব হাং(১৯), পিতা-নুরা হাওলাদার, ০৬। মোঃ মনির মৃধা (৩৫), পিতা-মৃত আঃ খালেক মৃধা, ০৭। পারভেজ মীর (৩৫), পিতা-মৃত আঃ রশিদ মীর, ০৮। ইউসুফ মৃধা (৩০), পিতা-আঃ খালেক মৃধা, ০৯। মোঃ আজিজুল হক (৪৫), পিতা-আঃ ওহাব হাওলাদার, সর্ব সাং-০৫ নং ওয়ার্ড, চরমিয়াজান, বাউফল।

উল্লেখ্য :: গত ১৫-০৪-২০২১ খ্রিঃ সকাল ১০.৩০ ঘটিকার দিকে বাউফলের চন্দ্রদ্বীপ ইউনিয়নের ০৫ নং ওয়ার্ডের দক্ষিন চরমিয়াজান বাদীর বসত ঘরের সামনে স্থানীয় মেম্বার প্রার্থী মোঃ কামাল হোসেন সিকদার (৩৮) ও মোঃ বাবুল হাওলাদারের কর্মী সমর্থকদের মধ্যে উত্তেজনা বিরাজ করলে মোঃ বাবুলের সমর্থক মোঃ নাসির খানের সাথে মোঃ কামালের সমর্থক মোঃ কালু হাওলাদের কথা কাটাকাটি হয়। ওই ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের কর্মী ও সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও মারামারি হয়। মোঃ বাবুলের সমর্থকরা ভিকটিম আকলিমা আক্তারকে লাঠিসোটা দিয়ে মারধর এবং ঘরবাড়ি ভাংচুর করেন। বর্তমানে ভিকটিম আকলিমা আক্তার শেবাচিম, বরিশালে চিকিৎসাধীন আছে।

এঘটনায় এলাকার আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখার জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।####

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana