বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৪:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
লকডাউনে কাজ না থাকায় মনের কষ্টে রাঙ্গাবালীতে দিনমজুরের আত্মহত্যা

লকডাউনে কাজ না থাকায় মনের কষ্টে রাঙ্গাবালীতে দিনমজুরের আত্মহত্যা

এম.জাফরান হারুন, নিজস্ব প্রতিনিধি, পটুয়াখালী:: চলমান লকডাউনে কাজ না থাকায় অসুস্থ হয়ে চিকিৎসা করাতে না পেরে পটুয়াখালীর রাঙ্গাবালীতে আনোয়ার হাওলাদার (৫৫) নামের এক দিনমজুর আত্মহত্যা করেছে।

 

ঘটনাটি ঘটেছে শুক্রবার (১৬ এপ্রিল) দিবাগত রাতে উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের নয়ারচর গ্রামে। নিহত ব্যক্তি ওই গ্রামের মৃত. নাদুরুজ্জামানের ছেলে।

 

উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের নয়ারচর গ্রামে বনের ভেতর থেকে কেওড়া গাছের সাথে গামছা দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার রাতে স্থানীয়রা নয়ারচর গ্রামে বনের ভেতর কেওড়া গাছের সাথে গামছা দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠায়।

 

তিনি ঢাকার কেরানীগঞ্জে একটি ইটের ভাটায় শ্রমিকের কাজ করতেন। সারাদেশে লকডাউনের কারণে কাজ না থাকায় তিন দিন আগে বাড়ি চলে আসেন। বাড়িতে এসে তিনি অসুস্থ হয়ে পড়লে টাকার অভাবে ডাক্তার দেখাতে না পেরে মনের কষ্টে বনের ভেতরে গিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন বলে পরিবারের দাবি।

এবিষয়ে রাঙ্গাবালীর চরমোন্তাজ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (এসআই) মো: মমিনুল ইসলাম লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।####

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana