রবিবার, ০৯ মে ২০২১, ০২:১৩ অপরাহ্ন

দশমিনায় গুপ্তধন পাইয়ে দেয়ার প্রতারক চক্রের প্রধানসহ গ্রেফতার-৩

দশমিনায় গুপ্তধন পাইয়ে দেয়ার প্রতারক চক্রের প্রধানসহ গ্রেফতার-৩

এম.জাফরান হারুন, নিজস্ব প্রতিনিধি, পটুয়াখালী: পটুয়াখালীর দশমিনায় স্বর্নের কলস ও গুপ্তধন পাইয়ে দেয়ার নামে সংঘবদ্ধ প্রতারনা করার অভিযোগে প্রতারক চক্রের প্রধানসহ সহযোগী তিন সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

 

রোববার (১৮ এপ্রিল) দিবাগত গভীর রাতে উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের দক্ষিন দাসপাড়া গ্রামের নিজাম রাঢ়ির বাড়ি থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বহরমপুর ইউনিয়নের বহরমপুর গ্রামের ১নং ওয়ার্ডের মো. দেলোয়ার হোসেন মুন্সির ছেলে তোফাজ্জেল (মোফাজ্জেল) হোসেন (৩৫) এর নেতৃত্বে উপজেলা সদরে বাসা ভাড়া নিয়ে দীর্ঘদিন যাবত স্বর্নের কলস ও ঘরের ভিতরে গুপ্তধন পাইয়ে দেয়ার নামে সহজ-সরল মানুষের সাথে প্রতারনা করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ এ চক্রের বিরুদ্ধে।

 

গ্রেফতারকৃতরা হলেন, তোফাজ্জেল (মোফাজ্জেল) হোসেন (৩৫), একই গ্রামের হানিফ মুন্সির ছেলে সোহেল (২২) ও রাঙ্গাবালী উপজেলার সেনের হাওলা গ্রামের মৃত. হালিম মোল্লার ছেলে আঃ বারেক মোল্লা (৩৬)।

 

চক্রটি গালর্স স্কুল সড়কের মন্নান খলিফার বাসায় ভাড়া নিয়ে দীর্ঘদিন যাবত প্রতারনা করে আসছিল। সর্বশেষ বাঁশবাড়িয়া ইউনিয়নের চরহোসনাবাদ এলাকার মো. নজরুল সিকদারের বাসা নিয়ে প্রতারনার করে আসছে।

 

প্রতারনার শিকার বহরমপুর ইউনিয়নের দক্ষিন বহরমপুর গ্রামের মোহাম্মদ মাহাবুব সরদারের স্ত্রী মোসা. হেলেনা বেগম রোববার বিকালে দশমিনা থানায় প্রতারক চক্রের বিরুদ্ধে লিখিত অভিযোগ দেয়।

 

লিখিত অভিযোগে উল্লেখ করা হয় স্বর্নের কলস ও গুপ্তধন পাইয়ে দেয়ার নামে বিভিন্ন সময় প্রায় ১১ লাখ টাকা হাতিয়ে নেয় এ প্রতারক চক্র তোফাজ্জেলরা।

 

এবিষয়ে দশমিনা থানার ওসি মোহাম্মদ জসীম উদ্দিন জানান, অভিযোগ পেয়ে আসামীদেরকে দ্রত গ্রেফতার করা হয় এবং অভিযোগের সত্যতা পেয়ে আসামীদের আদালদে সোপর্দ করা হয়েছে।####

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana