বৃহস্পতিবার, ২৪ Jun ২০২১, ০৩:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সংরক্ষিত এমপি মিরা ও ছাত্রলীগ নেতা ফোরকানকে বানারীপাড়ায় আওয়ামী লীগের অবাঞ্চিত ঘোষণা নগরীতে ট্রাকের চাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত গৌরনদীতে নির্বাচিত জনপ্রতিনিধির মুক্তির দাবিতে থানা ঘেরাও মানুষ নৌকা প্রতীকে ভোট দিয়ে সুখে-শান্তিতে বসবাস করছেন- আ.স.ম. ফিরোজ কুয়াকাটায় কিশোরীকে ধর্ষন চেষ্টায়  থানায় মামলা। মুক্তিযুদ্ধ মন্ত্রালয় কর্তৃক নারী অফিসারদের অসম্মান করার প্রতিবাদে বরিশালে মানববন্ধন কর্মসূচি পালন করে। বরিশালে ডিপিএড প্রশিক্ষণার্থী শিক্ষকদের বকেয়া টাকা পাওয়ার দাবীতে মানববন্ধন। বরিশালে বঙ্গবন্ধুর মূরালে পূস্পর্ঘ অর্পণের মাধ্যমে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন। খুলনা বিভাগে করোনায় রেকর্ড ৩২ জনের মৃত্যু বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
যে কারণে মদ-ট্যাটুকে রোনালদোর ‘না’

যে কারণে মদ-ট্যাটুকে রোনালদোর ‘না’

খেলাধুলা ডেস্ক:  সর্বকালের সেরা আধুনিক ফুটবলারের তালিকা তৈরি করলে ক্রিশ্চিয়ানো রোনালদোর নামটা ওপরের দিকেই থাকবে। তার কাছে স্মার্টনেসের ব্যাপারটা একটু অন্যরকমই। চলাফেরা, অভ্যাস, রুচিবোধে অন্যদের সঙ্গে মেলে না তার। যা ফুটবল দুনিয়ায় খুব সাধারণ বিষয়। কিন্তু এদিক থেকে রোনালদো অসাধারণ।

রোনালদোর অনন্য যে রেকর্ড
শরীরে ট্যাটু করা ফুটবলারদের জন্য খুব পরিচিত বিষয়। কিছু ফুটবলারের সারা শরীরই তো ট্যাটু করা! কিন্তু রোনালদো কখনো শরীর পুড়িয়ে ট্যাটু করেননি। ‘সিআর সেভেন’ কখনো মদ্যপান করেন না। অনেকেই এর নেপথ্য কারণ জানতে চান, এমন একটা অবস্থানে থেকেও রোনালদো কেন ধুমপান বা পানাহার করেন না?

জন্মদিনে চেনা রোনালদোর অজানা কথা | The Business Standard

এই উত্তরের সঙ্গে মিশে আছে বিশাল এক উদারতা। রোনালদো নিজে একজন রক্তদাতা। তার দানশীল মনোভাবের কথা প্রায়সবাই জানেন। কিন্তু রোনালদো যে নিয়েমিত রক্ত দান করেন তা হয়তো অনেকেই জানেন না। তার মতে মদ্যপান বা ধুমপানের মতো বদ অভ্যাস থাকলে এই মহৎ কাজটা করা যায় না।

কিক অফের আগে : রোনালদোর অনুপস্থিতিতে রঙ হারানো ম্যাচে কোমান-পিরলোর প্রমাণের  পরীক্ষা

এটা জানেন এবং মানেন বিধায় নেশাজাত দ্রব্যাদি স্পর্শ করেন না রোনালদো। শুধু তিনি একা নন, তার মা এবং বোনরাও অ্যালকোহল ও নেশাজাতীয় দ্রব্যের বিরুদ্ধে সরব। অতিরিক্ত মদ্যপানের কারণে ২০০৫ সালে তার বাবা মারা গেছেন।

argentina dont want to see an image of ronaldo

এরপর থেকেই রোনালদোর পরিবার মদ্যপানের বিরুদ্ধে বিভিন্ন সামাজিক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

 

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana