রবিবার, ০৯ মে ২০২১, ০২:১৫ অপরাহ্ন

জসীমের বিরুদ্ধে ব্যবস্থা নিতে মহানগর আওয়ামী লীগের সুপারিশ

জসীমের বিরুদ্ধে ব্যবস্থা নিতে মহানগর আওয়ামী লীগের সুপারিশ

বরিশাল মহানগর ছাত্রলীগের সভাপতির বিরুদ্ধে নারী কেলেঙ্কারীর অভিযোগ ওঠায় বিব্রত মহানগর আওয়ামী লীগ। তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিতে কেন্দ্রীয় ছাত্রলীগের কমিটিকে সুপারিশও করা হয়েছে। এদিকে, আজকের মধ্যে ঘরে তুলে না নিলে ধর্ষণ অভিযোগ তুলে নেওয়া দূরের কথা, আগামীকাল সংবাদ সম্মেলন করে নানা অপকর্ম প্রকাশ করার আলটিমেটাম দিয়েছে ভুক্তভোগী তরুণী।

বরিশাল মহানগর ছাত্রলীগের সভাপতি জসিম উদ্দিনের বিরুদ্ধে থানায় প্রতারণা ও ধর্ষণের লিখিত অভিযোগ দায়ের করেছেন এক তরুণী। অভিযোগ, বিয়ের প্রলোভন দেখিয়ে তার সঙ্গে প্রেম ও শারিরীক সম্পর্ক গড়ে তোলেন জসিম। অন্তঃসত্ত্বা হয়ে পড়লে বরিশাল সদর হাসপাতালে গর্ভপাতও করানো হয়।

সোমবার রাতে ঐ অভিযোগ দায়েরের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে জসিমের সাথে তরুণীর বেশ কিছু ঘনিষ্ঠ ছবি ছড়িয়ে পরে।

সম্প্রতি রোববার পারিবারিকভাবে বিয়ের বন্ধনে আবদ্ধ হন জসিম। আর এর পরই প্রতারণা ও ধর্ষণের অভিযোগ এনেছেন ওই তরুণী। এমনকি বুধবারের মধ্যে তাকে ঘরে না তুললে কঠোর ব্যবস্থা নেবার হুঁশিয়ারি দিয়েছেন। মুঠো ফোনে ওই তরুনী জানান, দীর্ঘ প্রেমের সম্পর্কের পর বিয়ের প্রলোভনে ধর্ষণ করা হয় তাকে। এরপর গর্ভপাত। তাকে ঘরে তুলে না নিলে জসীমের নানা অপকর্ম তুলে ধরে সংবাদ সম্মেলন করার কথা বলেন এই তরুনী।

এ ব্যাপারে মহানগর ছাত্রলীগের সভাপতি জসীম উদ্দিন বলেছেন, রাজনৈতিক চক্রান্তের পুনরায় শিকার আমি। যে মেয়েকে দিয়ে এই অভিযোগ করানো হয়েছে সেই মেয়ে সম্পর্কে আমার আত্মীয় হয়। তাকেই ঢাল বানিয়ে আমার বিয়ের পরেই আমার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তোলা হচ্ছে। এর আগেও টপ টেন শো রুম ভাঙচুর করে আমার নাম দেয়া হয়েছিলো। পরে সাংবাদিকদের অনুসন্ধানে সত্য বেরিয়ে আসে। এবারেও এমন ষড়যন্ত্রের শিকার আমি। মানসিক ভাবেই আমাকে ধ্বংস করার পায়তারা করছে রাজনৈতিক প্রতিপক্ষরা।

বরিশাল এয়ারপোর্ট থানার ওসি কমলেশ চন্দ্র হালদার বলেন, অভিযোগ দিয়েছে ওই তরুনী। তবে সত্যতা যাচাই চলছে। ওই তরুনীর বাসায় পুলিশ পাঠানো হয়েছে। কিন্তু সে থানায় আসতে চাচ্ছে না।

এদিকে এ ঘটনায় বিব্রত বরিশাল মহানগর আওয়ামী লীগ। ভাবমূর্তি রক্ষায় আর বিশঙ্খলা ঠেকাতে সাংগঠনিক ব্যবস্থা নেবার আহ্বান জানিয়েছেন বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি একেএম জাহাঙ্গীর। এছাড়া ব্যবস্থা নেয়ার জন্য সুপারিশও করা হয়েছে কেন্দ্রীয় কমিটির কাছে, জানিয়েছেন জাহাঙ্গীর।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana