মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৭:০১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউপি নির্বাচন : বাবুগঞ্জে ৫২ প্রার্থীর মনোনয়ন দাখিল দশমিনায় মা’কে কু-প্রস্তাব দিয়ে শ্লীলতাহানি, বাধা দেয়ায় মা-ছেলেকে কুপিয়ে জখম চন্দ্রদ্বীপ ইউনিয়নের চেয়ারম্যান পদে ভোটযুদ্ধে রিপন হাওলাদার-মারুফ-চাঁন স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে চিত্রাঙ্কনে বরিশাল বিভাগে প্রথম মোস্তফা দেশে নির্বাচন কমিশন শাক্তিশালী না হলে একটি গণতান্ত্রিক রাষ্ট্র গঠন করা সম্ভব হবে না-হানিফ বাংলাদেশী। বরিশালে ছাত্র ফেডারেশনের বিক্ষোভ সমাবেশ বেগম জিয়ার সু-চিকিৎসার দাবিতে বরিশালে বিক্ষোভ বরিশালের দুই উপজেলায় ১০ বহিরাগত আটক, একজনের দন্ড বরিশাল বিভাগের বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও রেঞ্জ ডিআইজি বরিশালের রহমতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইভিএম দেখে ভোটাররা বিভ্রান্তির পড়ে – যেখানে, সেখানে বাটন চেপেছে রামনাবাদ নদীর ধারে ওড়নায় পেচানো নবজাতকের মরদেহ
বাউফলে  দ্বিগুণ দামে  স্যালাইন বিক্রি, ২জনকে জরিমানা

বাউফলে  দ্বিগুণ দামে  স্যালাইন বিক্রি, ২জনকে জরিমানা

বাউফল প্রতিনিধি, পটুয়াখালী: বাউফল উপজেলা সহকারি ভূমি কমিশনার ও সহকারি ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আনিচুর রহমান বালি জানান, করোনা মহামারীর সাথে দেখা দিয়েছে ডায়রিয়ার প্রাদুর্ভাব। এই সুযোগে উপজেলার কতিপয় কিছু অসাধু ঔষধ ব্যবসায়ীরা ডায়রিয়ার স্যালাইন এর মূল্য বাড়িয়ে ৩/৪ গুন বেশি দামে বিক্রি করছে।

যা আমরা গোপন সূত্রে জানতে পারি তাই উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাকির হোসেন স্যারের নির্দেশে বুধবার (২১ এপ্রিল) বিকেল ৪টার দিকে উপজেলার কালাইয়া বন্দর বাজার ও লঞ্চঘাট এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করি।

 

এসময় একজন সহকারীকে ক্রেতা সাজিয়ে স্যালাইন ক্রয়ের জন্য পাঠালে ৯২ টাকার সিএস স্যালাইন এর মূল্য রাখা হয় ৩০০ টাকা ও ১৮০ টাকা। এ অপরাধে দুইটি ফার্মেসিকে ৫,০০০ টাকা করে অর্থদণ্ড করা হয়।

তিনি আরও জানান, আগামীকাল থেকে আরও কঠোরভাবে প্রতিদিন এ অভিযান অব্যাহত থাকবে।####

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana