মঙ্গলবার, ১১ মে ২০২১, ০২:০৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কলাপাড়ায় ২০ মন অবৈধ হাঙ্গর আইনী প্রক্রিয়ায় জব্দ না করায়,বন কর্মকর্তাকে স্বশরীরে ব্যাখ্যা প্রদানের নির্দেশ  দশমিনায় বাল্যবিবাহের দায়ে কনের বাবা, বর, কাজী আটক, অতঃপর কারাদণ্ড বরিশালে বেগম খালেদা জিয়ার আশু রোগ-মুক্তি কামনায় দোয়া-মোনাজাত অনুষ্ঠিত বাউফলে বৃদ্ধ বাবার হাত ভেঙে দিল ছেলে  কলাপাড়ায় গভীর রাতে রাস্তার গাছ কেঁটে নেয়ার অভিযোগ। “অপরাধ মুক্ত সমাজ গরতে কাজ করতে চাই “: ডিসি মনজুর রহমান বরিশালের গণমাধ্যম অফিসে কর্মরত অফিস সহায়কদের মাঝে আবিস্কারের পক্ষ থেকে ঈদ সামগ্রী প্রদান নগরীতে শিক্ষার্থীদের তিন দফা দাবী আদায়ে ছাত্রফ্রন্টের মানববন্ধন বরিশালে বজ্রপাতে নিহত ১ দেশব্যাপী করোনা পরিস্থিতি বরিশাল অসহায় দুঃস্থ মানুষদের পাশে শেখ হাসিনা সেনানিবাস এর সেনারা।
বরিশাল মানবিক খাদ্য ব্যাংক চালু করেছে  নাগরিক সংসদ

বরিশাল মানবিক খাদ্য ব্যাংক চালু করেছে  নাগরিক সংসদ

প্রেস বিজ্ঞপ্তি: হতদরিদ্র ও ছিন্নমূল মানুষের জন্য ‘মানবিক খাদ্য ব্যাংক’ চালু করেছে বরিশালের নাগরিকদের সংগঠন ‘বরিশাল নাগরিক সংসদ’। সংগঠনের ৪র্থ কার্যকরী পরিষদের সভায় ‘বিএনএস মানবিক খাদ্য ব্যাংক’ অনুমোদন দেওয়া হয়।

 

প্রাথমিকভাবে সদস্যদের প্রদত্ত অনুদানের মাধ্যমে এই মানবিক খাদ্য ব্যাংকের তহবিল গঠন করা হয়। করোনাকালে কর্মহীন ও অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণের মাধ্যমে “বিএনএস মানবিক খাদ্য ব্যাংক” এর অগযাত্রা শুরু করা হয়েছে।

 

‘বিএনএস মানবিক খাদ্য ব্যাংক’ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন দেশের বিশিষ্ট নাগরিক সংগঠক এবং বরিশাল নাগরিক সংসদ ‘র প্রধান উপদেষ্টা মেজর (অব.) রিয়াজ খান। এ সময় তিনি বরিশাল নাগরিক সংসদকে একটি আন্তর্জাতিক মানের মানবতাবাদী নাগরিক সংগঠন হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।

 

খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন বরিশাল নাগরিক সংসদের সভাপতি মারুফ আহমেদ মল্লিক, সাধারণ সম্পাদক অধ্যাপক এস এম আলী আজম, যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম বাবু, সাংগঠনিক সম্পাদক এম স্বজল মাহমুদ, যুগ্ম সাংগঠনিক সম্পাদক নেছার উদ্দিন রুমি, সমাজকল্যাণ সম্পাদক নাবির হোসেন, দপ্তর সম্পাদক শামিম হোসেন এবং সদস্য এ এফ এম মনিরুজ্জামান ।

 

বরিশাল নাগরিক সংসদ নেতৃবৃন্দ বলেন, করোনাকালে কর্মহীন ও ছিন্নমূল মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের মাধ্যমে ‘বিএনএস মানবিক খাদ্য ব্যাংক’ অগযাত্রা শুরু করেছে যা ভবিষ্যতে বরিশাল নাগরিক সংসদ এর স্থায়ী কার্যালয়ে একটি মিনি সুপারশপের আদলে ‘বিএনএস মানবিক খাদ্য ব্যাংক’ সাজানো হবে।

 

নেতৃবৃন্দ আরও বলেন, সপ্তাহে একদিন এবং মাসে চারদিন খাদ্য কার্ডের মাধ্যমে নির্দিষ্ট সংখ্যক হতদরিদ্র পরিবার ‘বিএনএস মানবিক খাদ্য ব্যাংক’ হতে সম্পূর্ণ বিনামূল্যে বা স্বল্পমূল্যে নিত্য প্রয়োজনীয় বাজার করতে পারবেন।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana