রবিবার, ০৯ মে ২০২১, ১২:৩৩ অপরাহ্ন

বাউফলে  সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার 

বাউফলে  সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার 

এম.জাফরান হারুন, নিজস্ব প্রতিনিধি, পটুয়াখালী: পটুয়াখালীর বাউফল থানা পুলিশ জানান,  বাউফলের মাদক মামলায় পটুয়াখালী বিজ্ঞ আদালতের রায়ে ০৫ বছর সশ্রম কারাদণ্ডের সাজাপ্রাপ্ত আসামি মোহাম্মদ সোহাগ মুন্সী (২৮), পিতা-মৃত: আবুল কালাম মুন্সী, সাং- নাজিরপুর ৪নং ওয়ার্ডেকে ২৪ এপ্রিল রাত সাড়ে ১২টার দিকে এএএসআই রফিকুল ইসলাম ও তার সঙ্গীয় ফোর্স তার নিজ এলাকা থেকে গ্রেফতার করে।

যৌতুক মামলায় ০৩ বছরের সাজাপ্রাপ্ত আসামি মোহাম্মদ নজরুল ইসলাম (৪৫), পিতা: মজিদ খান, সাং- গুলিটামুস, আদাবাড়িয়াকে এসআই আবু আল হোসেন ও তার সঙ্গীয় ফোর্স ২৩ শে এপ্রিল তার নিজ এলাকা থেকে গ্রেফতার করে।

টাকা-পয়সার মামলায় ৬৫ হাজার টাকা অর্থদণ্ড সহ ০৩ মাসের বিনাশ্রম কারাদণ্ডের সাজাপ্রাপ্ত আসামি মোহাম্মদ দেলোয়ার হোসেন (৪০), পিতা: রাজ্জাক মিয়া, সাং- ঝিলনা, কনকদিয়াকে তার নিজ বাড়ি থেকে ২৩শে এপ্রিল রাত সাড়ে সাতটার দিকে এসআই প্রসেনজিৎ ও তার সঙ্গীয় ফোর্স গ্রেফতার করে।

২২ শে এপ্রিল সকাল ৮টার দিকে মারামারির মামলায় ১হাজার টাকা অর্থদণ্ড ও ত্রিশদিনের বিনাশ্রম কারাদণ্ডের সাজাপ্রাপ্ত আসামি মোসা: শাবানা বেগম (৩২), স্বামী মোহাম্মদ দুলাল খান, সাং- বীরপাশা ০২নং ওয়ার্ডকে তার নিজ বাড়ি থেকে এসআই প্রসেনজিৎ ও সঙ্গীয় ফোর্স গিয়ে গ্রেফতার করে।

২০ এপ্রিল বিকেলে অর্থজারী মামলায় ০৬ মাস সাজাপ্রাপ্ত আসামি মোসা: রিনা কাউন্সিলর (৪০), স্বামী মোহাম্মদ আব্দুল মান্নান কবিরাজ, সাং- ভানুমীর, মুসলিমপাড়া বাউফল পৌরসভা কে এসআই মোয়াজ্জেম হোসেন ও তার সঙ্গীয় ফোর্স তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।

মোহাম্মদ নিজাম খন্দকার (৩৫), পিতা-মৃত: নুরুল হক খন্দকার, সাং-আদাবাড়িয়াকে গত ২রা এপ্রিল-২০২১ ইং এসআই নজরুল ইসলাম ও তার সঙ্গীয় ফোর্স মিলঘর বাজার থেকে তাকে গ্রেফতার করে।

এবিষয়ে বাউফল থানার ওসি (তদন্ত) আল-মামুন জানান, তাদেরকে শনিবার (২৪শে এপ্রিল) সকালে জেলা কারাগারে পাঠানো হয়েছে।#####

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana