মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০১:২৬ অপরাহ্ন

শ্রীলঙ্কাকে দশজন নিয়ে খেলতে হতে পারে

শ্রীলঙ্কাকে দশজন নিয়ে খেলতে হতে পারে

ক্রীড়া ডেস্কঃ শ্রীলঙ্কা-বাংলাদেশ টেস্ট সিরিজের প্রথম টেস্টে বাংলাদেশের বড় সংগ্রহের পর এখন দায়িত্বশীল ব্যাটিং করছে শ্রীলঙ্কা। তবে খেলার মাঝেই শ্রীলঙ্কা দলের জন্য এসেছে দুঃসংবাদ। খেলতে হতে পারে দশজন নিয়ে। কেননা, ইনজুরিতে পড়েছেন এই টেস্টে বাংলাদেশের হয়ে সর্বোচ্চ রান তোলা শান্তকে সাজঘরে ফেরানো শ্রীলঙ্কান পেসার লাহিরু কুমারা।

লঙ্কান ডানহাতি পেসার লাহিরু কুমারা হ্যামস্ট্রিংয়ের ইঞ্জুরিতে পড়েছেন। চোট কতোটা গুরুতর তা জানা যাবে এমআরআই প্রতিবেদন হাতে পাওয়ার পর। চোট গুরুতর হলে একজন খেলোয়াড় কম নিয়েই এই ম্যাচে বাকি দিনগুলো খেলতে হবে শ্রীলঙ্কা দলকে।

বিশাল রানের বিপরীতে ব্যাট করতে নেমে টেস্ট বাঁচাতে হলে শ্রীলঙ্কাকে খেলতে হচ্ছে পেশাদারিত্বের সাথে। কিন্তু, ইনজুরির কারণে গুরুত্বপূর্ণ এই পেসারকে হারালে তাদের বেশ বিপাকেই পড়তে হবে। কারণ, এই টেস্টে তিন পেশাদারি পেসার নামিয়েছে শ্রীলঙ্কা। লাহিরু খেলতে না পারলে দুর্বল হয়ে যাবে তাদের পেস আক্রমণ।

শ্রীলংকা দলের খেলায়াড়দের ফিটসেন নিয়ে কাজ এক কর্মকর্তা জানিয়েছেন, কুমারাকে ফিজিওর অধীনে রেখে ম্যাসাজ করা হচ্ছে এবং অন্যান্য চিকিৎসা দেওয়া হচ্ছে। এমআরআই প্রতিবেদনেই নির্ধারিত হবে কুমারা ম্যাচের বাকি অংশে খেলতে পারবে কি না।

এর আগে শ্রীলঙ্কার পাল্লেকেলে স্টেডিয়ামের প্রথম ইনিংসে টসে জিতে ব্যাট করতে নেমে নাজমুল হোসেন শান্তর ১৬৩, মুমিনুলের ১২৭, তামিমের ৯০, মুশফিকের ৬৮ ও লিটনের ফিফটিতে ভর করে ৫৪১ রানের বড় সংগ্রহ পায় বাংলাদেশ।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত শ্রীলঙ্কার সংগ্রহ ৩ উইকেটে ২৯৬ রান। সেঞ্চুরি তুলে নিয়েছেন শ্রীলঙ্কান অধিনায়ক দিমুথ করকুনারত্নে (১২৩)। তার সাথে হাফসেঞ্চুরি করে ক্রিজে আছেন ধনঞ্জইয়া ডি সিলভা। দুইজন মিলে চতুর্থ উইকেটে গড়েছেন ১০০ রানের জুটি।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana