বৃহস্পতিবার, ২৪ Jun ২০২১, ০২:৫৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সংরক্ষিত এমপি মিরা ও ছাত্রলীগ নেতা ফোরকানকে বানারীপাড়ায় আওয়ামী লীগের অবাঞ্চিত ঘোষণা নগরীতে ট্রাকের চাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত গৌরনদীতে নির্বাচিত জনপ্রতিনিধির মুক্তির দাবিতে থানা ঘেরাও মানুষ নৌকা প্রতীকে ভোট দিয়ে সুখে-শান্তিতে বসবাস করছেন- আ.স.ম. ফিরোজ কুয়াকাটায় কিশোরীকে ধর্ষন চেষ্টায়  থানায় মামলা। মুক্তিযুদ্ধ মন্ত্রালয় কর্তৃক নারী অফিসারদের অসম্মান করার প্রতিবাদে বরিশালে মানববন্ধন কর্মসূচি পালন করে। বরিশালে ডিপিএড প্রশিক্ষণার্থী শিক্ষকদের বকেয়া টাকা পাওয়ার দাবীতে মানববন্ধন। বরিশালে বঙ্গবন্ধুর মূরালে পূস্পর্ঘ অর্পণের মাধ্যমে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন। খুলনা বিভাগে করোনায় রেকর্ড ৩২ জনের মৃত্যু বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
কাঠালিয়ার অসহায় ঝর্ণা বেগমকে ঈদ উপহার পাঠালেন সংসদ সদস্য

কাঠালিয়ার অসহায় ঝর্ণা বেগমকে ঈদ উপহার পাঠালেন সংসদ সদস্য

কাঠালিয়া(ঝালকাঠি) প্রতিনিধি: ঝালকাঠির কাঠালিয়ার সেই অসহায় ঝর্ণা বেগম ও তার স্বামীকে ঈদ উপহার পাঠালেন ঝালকাঠি-১ (কাঠালিয়া-রাজাপুর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব বজলুল হক হারুন।

বিভিন্ন গণমাধ্যম ও সোশাল মিডিয়ায় সংবাদ প্রকাশের পর স্থানীয় সংসদ সদস্যের নজরে আসলে ওই চা দোকানী ঝর্ণা বেগমের খোঁজ-খবর নেন এবং ঝর্ণা বেগম ও তার অসুস্থ স্বামীর জন্য ঈদ উপহার পাঠান।

সোমবার (২৬ এপ্রিল) সকাল ১১টায় উপজেলা সদরের মাদ্রাসা রোডের ঝর্ণা বেগমের ভাড়া বাসায় ঈদ উপহার সামগ্রী পৌছে দেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক মো. তরুন সিকদার।

এ সময় সংবাদকর্মী, রাজনৈতিক নেতৃবৃন্দ ও স্থানীয়রা উপস্থিত ছিলেন। এমপি হারুনের দেয়া উপহার সামগ্রীর মধ্যে ছিল এক বস্তা চাল, ডাল, তৈল, চিনি, আটা, ছোলা, লবনসহ এ মাসের নিত্যপণ্য খাদ্য সামগ্রী এবং একটি শাড়ি ও লুঙ্গী। ঝর্ণা বেগম ও তার স্বামী এমপি মহোদয়ের পাঠানো উপহার সামগ্রী পেয়ে অত্যান্ত খুশি।

ঝর্ণা বেগম ও তার অসুস্থ স্বামী মো. হালিম হাওলাদারকে নিয়ে উপজেলা সদরের মাদ্রাসা রোডস্থ একটি কাঠের ঘরে ভাড়া থাকেন। স্বামীর রিকশা চালালো আয় দিয়েই চলতো তাদের সুখের সংসার। গত ৪ বছর পূর্বে স্বামী ষ্ট্রোক করলে ধারদেনা ও এনজিওর ঋণ নিয়ে স্বামীর চিকিৎসা করাতে গিয়ে সবকিছু খুইয়ে পরিবারটি এখন সর্বশান্ত।

এ অবস্থায় কোন উপায়ান্ত না পেয়ে তাদের ভাড়া বাসা সংলগ্ন ছোট একটি ঘর ভাড়া নিয়ে সেখানে চা-পান, রুটি-বিস্কুট বিক্রি করে কোন ভাবে সংসার চালাচ্ছিলেন ঝর্ণা বেগম।

সংসার চালানোর পাশাপাশি দীর্ঘদিন ধরে ষ্ট্রোকজনিত কারণে অসুস্থ স্বামীর চিকিৎসা ও ওষুধপত্র স্ত্রী ঝর্ণা বেগমের চা দোকানের আয়ে দিয়েই বহন করতে হয়। কিন্তু করোনা মহামারীর কারণে সরকার ঘোষিত লকডাউনে দোকান বন্ধ থাকায় অর্ধাহারে অনাহারে মানবেতর দিন কাটাচ্ছিলেন ঝর্নার পরিবার। এমন সংবাদের প্রেক্ষিতে মানবতার সেবায় এগিয়ে এলেন ঝালকাঠি-১ (কাঠালিয়া-রাজাপুর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব বজলুল হক হারুন(এমপি)।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana