মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০১:২২ অপরাহ্ন

নগরীতে মোবাইল কোর্ট অভিযানে জরিমানা

নগরীতে মোবাইল কোর্ট অভিযানে জরিমানা

বরিশাল রিপোর্টঃ করোনার  মোকাবেলায় ও বাজার মনিটরিং এর অংশ হিসবে বরিশালে মোবাইল কোর্ট অভিযানে ১০ ব্যক্তি ও ৪ ব্যবসায়ীকে ৬,৭০০ টাকা জরিমানা  ।

করোনার প্রাদুর্ভাব মোকাবেলায় জেলা প্রশাসন বরিশালের নিয়মিত মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে আসছে তারি ধারাবাহিকতায় আজ ৩০ এপ্রিল শুক্রবার বরিশালের বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জসীম উদ্দীন হায়দার এর নির্দেশনায় এবং অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট গৌতম বাড়ৈ এর সার্বিক তত্ত্বাবধানে জেলা প্রশাসন বরিশালের পক্ষ থেকে ২ টি মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়।

মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুব্রত বিশ্বাস দাস ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নিরুপম মজুমদার। বরিশালে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি প্রতিপালন, লকডাউন কার্যকর করা এবং বাজার মনিটরিং এর উদ্দেশ্যে মহানগরের রুপাতলি, বটতলা, বাংলাবাজার, চৌমাথা এলাকায় মোবাইল কোর্টের অভিযান পরিচালিত হয়। অভিযান পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুব্রত বিশ্বাস দাস।

এ সময় পণ্যের মুল্য তালিকা না থাকায় ২ ব্যবসায়ীকে মোট ২,০০০ টাকা জরিমানা করেন পাশাপাশি স্বাস্থ্যবিধি না মানায় ০৬ জনকে ১১০০ টাকা জরিমানা আদায় করেন। অপরদিকে বরিশাল নগরীর পোর্ট রোড়, পেঁয়াজ পট্টি ও চকবাজার এলাকায় করোনার প্রাদুর্ভাব মোকাবেলায় জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নিরুপম মজুমদার।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana