বৃহস্পতিবার, ২৪ Jun ২০২১, ০৪:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সংরক্ষিত এমপি মিরা ও ছাত্রলীগ নেতা ফোরকানকে বানারীপাড়ায় আওয়ামী লীগের অবাঞ্চিত ঘোষণা নগরীতে ট্রাকের চাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত গৌরনদীতে নির্বাচিত জনপ্রতিনিধির মুক্তির দাবিতে থানা ঘেরাও মানুষ নৌকা প্রতীকে ভোট দিয়ে সুখে-শান্তিতে বসবাস করছেন- আ.স.ম. ফিরোজ কুয়াকাটায় কিশোরীকে ধর্ষন চেষ্টায়  থানায় মামলা। মুক্তিযুদ্ধ মন্ত্রালয় কর্তৃক নারী অফিসারদের অসম্মান করার প্রতিবাদে বরিশালে মানববন্ধন কর্মসূচি পালন করে। বরিশালে ডিপিএড প্রশিক্ষণার্থী শিক্ষকদের বকেয়া টাকা পাওয়ার দাবীতে মানববন্ধন। বরিশালে বঙ্গবন্ধুর মূরালে পূস্পর্ঘ অর্পণের মাধ্যমে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন। খুলনা বিভাগে করোনায় রেকর্ড ৩২ জনের মৃত্যু বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
দশমিনায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে ধর্ষনকারী  আটক

দশমিনায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে ধর্ষনকারী  আটক

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালী র‌্যাব-৮, সিপিসি-১ এর কোম্পানী অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রাজীব ফরহান এর নেতৃত্বে দশমিনায় অভিযান চালিয়ে জোর করে গৃহপরিচালিকাকে ধর্ষনের অভিযোগে ভিকটিম উদ্ধারসহ ধর্ষনকারী কে আটক করা হয়েছে।

 

পটুয়াখালী র‌্যাব-৮, সিপিসি-১ জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (৩০ এপ্রিল) বিকাল সাড়ে তিনটার সময় দশমিনা উপজেলার লিজু বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ধর্ষণকারীকে আটক করলে জিজ্ঞাসাবাদে তার নাম মোঃ সাইফুল ইসলাম (৪৮), পিতা-মৃত: চন্দন হাওলাদার, সাং-দক্ষিণ রনগোপালদী, ০৩নং ওয়ার্ড বলে জানায়।

 

ঘটনার বিস্তারিত বিবরণে জানা যায় যে, গৃহপরিচালিকা ভিকটিম ছদ্ম নাম (মোসাঃ জেসমিন খাতুন (৫০) গত ২৯/৪/২০২১ইং তারিখ সন্ধ্যা অনুমান ০৬:৪০ ঘটিকায় তার বসত বাড়ীর দক্ষিন পাশের মৃধা পুড়ার বিলে চরানো গরুর বাছুর আনিতে যায়। কিন্ত গরুর বাছুরের কাছে পৌছার আগেই সন্ধ্যা অনুমান ০৭:৩০ ঘটিকায় আসামী মোঃ সাইফুল ইসলাম (৪৮) ঝাপটাইয়া ধরিয়া ভিকটিমের পড়নের শাড়ী কাপড়ের আচল দিয়া মুখ চাপিয়া ধরে পড়নের শাড়ী কাপড় খুলিয়া ফেলিয়া জোরপূর্বক ধর্ষণ করে এবং ওই স্থান হতে পালিয়ে যায়।

 

পরবর্তীতে ধর্ষনকারী কাউকে কিছু না বলার জন্য প্রাণ নাশের হুমকি দেয়। তদপ্রেক্ষিতে ছদ্ম নাম (মোসাঃ জেসমিন খাতুন (৫০) আইনগত সহায়তা চেয়ে র‌্যাব-৮, পটুয়াখালী ক্যাম্পের নিকট আবেদন করলে র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল অভিযান চালিয়ে ওই ধর্ষণকারীকে আটক করা হয়।

 

ধর্ষণকারী সাইফুল ইসলাম ঘটনার সাথে নিজের সংশ্লিষ্টতার বিষয়ে স্বীকারোক্তি প্রদান করে। এব্যাপারে র‌্যাবের সহযোগীতায় ওই নারী ভিকটিম বাদী হয়ে দশমিনা থানায় একটি মামলা দায়ের করেন।#####

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana