বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৩:১৪ পূর্বাহ্ন

বরিশাল শেবা‌চিমে ১০ হাজার মাস্ক দিলো বস্ত্র ব্যবসায়ীরা

বরিশাল শেবা‌চিমে ১০ হাজার মাস্ক দিলো বস্ত্র ব্যবসায়ীরা

ব‌রিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের রোগী, চিকিৎসক, নার্স এবং স্টাফদের সুরক্ষায় ১০ হাজার সার্জিক্যাল মাস্ক দি‌য়ে‌ছে বরিশালের চকবাজার ব্যবসায়ী সমিতি ও স্বদেশী বস্ত্রালয়।

রোববার দুপু‌রে হাসপাতালের পরিচালক ডাঃ এইচ এম সাইফুল ইসলামের হাতে মাস্ক হস্তান্তর করা হয়।

এসময় পরিচালক আত্মমানবতার সেবায় এগিয়ে আসায় চকবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি শেখ তোবারেক হোসেন ও সাধারণ সম্পাদক শেখ আঃ রহিম এবং স্বদেশী বস্ত্রালয়ের প্রোপাইটর মৃনাল কান্তি সাহাকে ধন্যবাদ জানিয়ে তাদের প্রতি কৃজ্ঞতা প্রকাশ করেন।

পরিচালক ডাঃ এইচ এম সাইফুল ইসলাম বলেন, বর্তমান দেশে করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা বেড়ে গেছে। তাই হাসপাতালে রোগীর চাপ বেড়েছে। এ সময় রোগীদের সেবা ও আমাদের চিকিৎসক, নার্স এবং স্টাফদের সুরক্ষার জন্য অধিকহারে মাস্ক সাপোর্টের প্রয়োজন হয়। ঠিক এই মহুত্বে চকবাজার ব্যবসায়ী সমিতি ও স্বদেশী বস্ত্রালয়ের এমন মানবতার উদ্যোগকে আমরা স্বাগত জানাই।

তিনি সমাজের বৃত্তবানদের আর্তমানবতার সেবাই এগিয়ে আসার অনুরোধ ও আহ্বান জানিয়েছেন।

মাস্ক হস্তান্তর কালে উপস্থিত ছিলেন হাসপাতালের সহকারী পরিচালক (প্রশাসন) ডাঃ এস এম মনিরুজ্জামান, হাসপাতা‌লের ইনডোর ডক্টরস আ‌্যা‌সো‌সি‌য়েশনের সভাপতি ডাঃ সুদিপ কুমার, সাধারণ সম্পাদক ডাঃ আশিক দত্ত, আউটডোর ডক্টরস এসোসিয়েশনের সভাপতি ডাঃ সৌরভ সুতার, সাধারণ সম্পাদক ডাঃ নূরুন্নবী তুহিন, সেবা তত্ববধায়ক সেলিনা আক্তার, চকবাজার ব্যবসায়ী সমিতির সহ সভাপতি জিয়াউল আলম ও স্বদেশী বস্ত্রালয়ের পক্ষ থেকে তাপষ ভূঁইয়া প্রমূখ।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana