বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৩:৩৪ পূর্বাহ্ন

মে‌হে‌ন্দিগ‌ঞ্জের ১০ হাজার প‌রিবার পা‌বে বিদ‌্যুৎ

মে‌হে‌ন্দিগ‌ঞ্জের ১০ হাজার প‌রিবার পা‌বে বিদ‌্যুৎ

নদী বে‌ষ্টিত মেহে‌ন্দিগঞ্জ উপ‌জেলার ১০ হাজার প‌রিবারকে বিদ‌্যুৎ সু‌বিধা দেয়ার জন‌্য সাব‌মে‌রিন ক‌্যাবল স্থাপ‌নের কাজ শুরু হ‌য়ে‌ছে।

রোববার দুপু‌রে মেহেন্দিগঞ্জ উপজেলা থেকে মাসকাটা নদীর তলদেশ হয়ে জাঙ্গালিয়া, চরগোপালপুর ও শ্রীপুর ইউনিয়নের দক্ষিণ তীরে ১৭ শত মিটার সাবমেরিন ক্যাবল স্থাপন কাজের উদ্বোধন করা হয়। আর এ সাবমেরিন ক্যাবল স্থাপন শেষে বিদ্যুতায়নের মধ্য দিয়ে ওই এলাকার প্রায় ১০ হাজার পরিবার উপকৃত হবেন বলে জানা গে‌ছে।

মাসকাটা নদীতে সাবমেরিন ক্যাবলে স্থাপন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব‌রিশাল ৪ আস‌নের সংসদ সদস্য পংকজ নাথ।

উদ্বোধনকালে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা বলেন তা করেন। প্রধানমন্ত্রী প্রতিশ্রুতি দিয়েছিলেন ঘরে ঘরে বিদ্যুৎ দেওয়ার সেই প্রতিশ্রুতি মোতাবেক সারা বাংলাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হয়েছে।

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন, পল্লী বিদ্যুতের সিনিয়র জেনারেল ম্যানেজার প্রকৌশলী আব্দুল মান্নান, আলাউদ্দিন আহমেদ, নির্বাহী প্রকৌশলী অনিল কুমার সরকার, এজিএম সাইদুল মুরসালিন, সহকারী প্রকৌশলী শাহে আলম, এজিএম সাইদুল মুরসালিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রমিজ আহমেদ, উপজেলার ভাইস চেয়ারম্যান খোরশেদ আলম ভুলু, থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম, ইউনিয়ন চেয়ারম্যান সামছুল বারী মনির, হারুন আওয়ামী লীগ নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেনীপ্রেশার মানুষ।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana