বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৪:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কাঠালিয়ায় জমিনিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত-২

কাঠালিয়ায় জমিনিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত-২

কাঠালিয়া(ঝালকাঠি) প্রতিনিধি: ঝালকাঠির কাঠালিয়ায় জমিনিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় মনিরা আক্তার (২০) নামের এক গৃহবধু গুরুতর আহত হয়েছেন।

এ ঘটনায় ওই গৃহবধুর স্বামী দিনমজুর সাইফুল ইসলাম ও (২৫) আহত হয়। মঙ্গলবার দুপুর ১টার দিকে উপজেলা সদরের পশ্চিম আউরা গ্রামে এই ঘটনা ঘটে। আহতের স্বজন ও স্থানীয়রা জানায়, পশ্চিম আউরা গ্রামের শাহজাহান হাওলাদারের  সঙ্গে একই বাড়ির ফোরকান হাওলাদারের ঘরের পাশের জমিতে একটি সিড়ি দেয়া নিয়ে বিবাদ চলে।

মঙ্গলবার দুপুর ১টার দিকে শাহজাহানের ছেলেসাইফুল সিড়ি দেওয়ায় বাঁধা দিলে ফোরকান হাওলাদার (৫৫), স্ত্রী রেকসোনা (৪০), ছেলে সাব্বির (১৪) ও বড় মেয়ে রোজিনা(২০) তার উপর হামলা করে।

এসময় সাইফুলের স্ত্রী মনিরা আক্তার স্বামীকে রক্ষাকরতে এগিয়ে গেলে তাকে হাতুরি দিয়ে আঘাতকরে গুরুতর আহত করে ফোরকানের পরিবার। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় মনিরাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ ঘটনার পর থেকে ফোরকান ও তার পরিবারকে স্থানীয়রা অবরুদ্ধ করে রাখে।

স্থানীয় যুবক শান্ত বলেন, ডাক-চিৎকার শুনে ওই বাড়িতে গিয়ে দেখি মনিরা রক্তাক্ত অবস্থায় ফ্লোরে পরে আছে। তখন আমি ও বায়জিত মনিরাকে উদ্ধার করি। মাথায় আগাতের জন্য অনেক রক্ত ক্ষরন হয়েছে। তাই তাকে তাৎক্ষনিক ভাবে হাসপাতালে পাঠাই।

কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) পুলক চন্দ্র রায় জানান, এ বিষয়ে এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে ঘটনার তদন্তকরে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana