শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
চরমেনাই অগ্নিকান্ডে সবাই বেরিয়ে গেলও প্রতিবন্ধী কিশোর পারেননি,পুড়ে অঙ্গার

চরমেনাই অগ্নিকান্ডে সবাই বেরিয়ে গেলও প্রতিবন্ধী কিশোর পারেননি,পুড়ে অঙ্গার

শামীম আহমেদঃ বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়নে ডিঙ্গামানিক গ্রামের একটি বসতঘরে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে ওই ঘরে থাকা মাঈনুদ্দিন নামে ১৫ বছরের এক প্রতিবন্ধী কিশোর নিহত হয়েছেন। সে ওই বাড়ির বাসিন্দা আ ন ম মহিউদ্দিনের ছেলে।

আজ মঙ্গলবার (০৪ মে) সকালে বিষয়টি নিশ্চিত করে চরমোনাই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) মোঃ হেলাল উদ্দিন জানান, ঘরটি বেশ বড়, সেখানে ৪ টি পরিবারের বসবাস। যাদের প্রত্যেক্যের আলাদা রান্নাঘর ছিলো।

আর সেই রান্নাঘরের গ্যাসের চুলা থেকেই মঙ্গলবার ভোররাত ৪টার দিকে আগুনের সূত্রপাত ঘটে এবং মুহুর্তের মধ্যে আগুন গোটা ঘরে ছড়িয়ে পরে।তিনি জানান, স্থানীয়রা আগুন নেভাতে এগিয়ে আসলেও, ফায়ার সার্ভিসকে খবর দেয়া হলে তারা এসেই আগুন নেভাতে সক্ষম হয়।

এদিকে আগুন লাগার সাথে সাথে ঘর থেকে সবাই বের হতে পারলেও শারিরীকভাবে কিছুটা প্রতিবন্ধী মাঈনুদ্দিন পারেননি।

তার আগুনে পুরেই মৃত্যু হয়। এছাড়া ঘরের সকল মালামাল আগুনে পুরে গেছে। ফায়ার সার্ভিসের বরিশাল সদর স্টেশানের সিনিয়র স্টেশন অফিসার মো. হাসান আলী জানান, ঘটনাস্থল সদর স্টেশন থেকে ২৪ কিলোমিটার দূরের পথ ছিলো।

এছাড়া রাস্তাও সরু ছিলো। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে যায় এবং আগুন নেভাতে সক্ষম হয়। দুঃখের বিষয় হলো শারিরীক প্রতিবন্ধী ১২-১৩ বছরের কিশোর মাঈনুদ্দিন ঠিক ভাবে হাটতে না পারায় সে ঘর থেকে আগুন লাগার সময় বের হতে পারেনি। তাই আগুনে পুরেই তার মৃত্যু হয়।

 

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana