মঙ্গলবার, ২২ Jun ২০২১, ০৫:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ব্যাটারী চালিত রিক্সা-ভ্যান বন্ধের প্রতিবাদে বরিশালে সড়ক অবরোধ ও বিক্ষোভ অনুষ্ঠিত। বাউফলে নৌকার জয়জয়কার, স্বতন্ত্র ১ ঝালকাঠিতে নৌকার নিরঙ্কুশ বিজয় ঝালকাঠিতে পুনরায় পৌর নির্বাচনে নৌকার জয় সাত জেলায় ৯ দিনের জন্য বিচ্ছিন্ন ঢাকা বাবুগঞ্জের দেহেরগতি ও কেদারপুরে নৌকার নিরঙ্কুশ বিজয় বরিশাল সদর উপজেলার দুই ইউপিতে আ’লীগ একটিতে হাতপাখা ও অপরটিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী বানারীপাড়ায় দু’মেম্বার প্রার্থীর একে অপরকে ভোট দিয়ে বিরল দৃষ্টান্ত স্থাপন ! বানারীপাড়ায় ৭ ইউপিতে নৌকা প্রার্থীর জয় বরিশালের বিচ্ছিন্ন কিছু ঘটনা ছাড়া শান্তিপূর্ণ পরিবেশে ভোটাধিকার প্রয়োগ করেছে ভোটাররা।
পটুয়াখালীতে একাধিক চুরি-ডাকাতি মামলার আসামিসহ গ্রেফতার ২

পটুয়াখালীতে একাধিক চুরি-ডাকাতি মামলার আসামিসহ গ্রেফতার ২

এম.জাফরান হারুন, নিজস্ব প্রতিনিধি, পটুয়াখালী: পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: মুকিত হাসান খাঁন এর নেতৃত্বে ডিবির একটি টিম অভিযান চালিয়ে একাধিক চুরি, ডাকাতি মামলার আসামি ও ৬ টি গ্রেফতারী পরোয়ানার আসামি মো: কালাম মুন্সী (৩৮) পিতা: ইসমাইল মুন্সীকে গ্রেফতারসহ মির্জাগঞ্জের উত্তর চালিতা বুনিয়া এলাকা হতে সন্ধিগ্দ্ধ কামাল মুন্সী (৪৮), পিতা: নুরুল হক মুন্সীকে গ্রেফতার করা হয়েছে।

 

পুলিশ জানান, পটুয়াখালী জেলা পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ্ পিপিএম এর দিকনির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: মুকিত হাসান খাঁন এর নেতৃত্বে ডিবির টিম সহ অপারেশন পরিচালনা করে পটুয়াখালীর বসাক বাজার এলাকা থেকে (৭মে-২০২১ইং) রাত ২:০০ টায় মো: কালাম মুন্সীকে গ্রেফতার করে। সে পটুয়াখালী ও মির্জাগঞ্জ এলাকায় এসে চুরি, ডাকাতি ও দস্যুতা করে বেড়াতো মর্মে পুলিশের কাছে স্বীকার করে। তার বাড়ি রাঙ্গাবালী উপজেলার লতার চর (চালিতা বুনিয়া) গ্রামে।

 

গ্রেফতারকৃত আরেকজন আসামি মো: কামাল মুন্সীকেও একই রাত্রে গ্রেফতার করা হয়।

 

পুলিশ আরও জানান, পবিত্র রমজানে ও ঈদকে সামনে রেখে জেলার আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে জেলা পুলিশ পটুয়াখালীর অহর্নিশ প্রচেষ্টা অব্যাহত রয়েছে।####

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana