মঙ্গলবার, ২২ Jun ২০২১, ০৫:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মির্জাগঞ্জে মাহিন্দ্রার যাত্রী সেজে ডাকাতিকালে পুলিশের জালে আটক- ৫

মির্জাগঞ্জে মাহিন্দ্রার যাত্রী সেজে ডাকাতিকালে পুলিশের জালে আটক- ৫

এম.জাফরান হারুন, নিজস্ব প্রতিনিধি, পটুয়াখালী: পটুয়াখালীর মির্জাগঞ্জে সুবিদখালী এলাকায় ডাকাতির চেষ্টাকালে পুলিশের কাছে হাতেনাতে ৫ জন ডাকাত আটক হয়েছে। এসময় একটি মাহিন্দ্রা ও ডাকাতির সারঞ্জামাদী উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার ৬মে দিবাগত রাত ১২ টার সময়।

পুলিশ জানান, ডাকাতরা মাহিন্দ্রতে করে যাত্রী সেজে সুবিদখালী এলাকায় আসে ও একটি দোকানের তালা ভাঙ্গতে ছিল।পবিত্র রমজানে ও ঈদকে সামনে রেখে এলাকায় যেন চুরি, ডাকাতি ও দস্যুতা না হয় সেজন্য পটুয়াখালী জেলা পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ্ পিপিএম এর দিকনির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: মুকিত হাসান খাঁন এর নেতৃত্বে ওই অভিযান পরিচালনা করে রাত্রিকালীন থানার টহল পুলিশ ও ডিবি পুলিশের সহায়তায় ওই ডাকাত চক্রকে হাতেনাতে আটক করা হয়।

 

আটককৃত আসামীরা হল- ১।মো: নুর আলম হাং (৪৫) পিতা: ছমেদ হাং, বড়কাই বার্তা, রাজাপুর, ঝালকাঠি। ২।মো: নিজাম হাং (২৩) পিতা: মো: মুজাম্মেল হাং, পুকুরজানা, পটুয়াখালী। ৩।মো: রাজিব হাং (২৫), পিতা: মো: সেলিম হাং, হদুয়া, নলছিটি, ঝালকাঠি। ৪।মো: সজীব (২২) পিতা: খোকন হাং, সাং: নলুয়াবাগী, গলাচিপা। ৫।মো: শাহজাদা ওরফে আকাশ (২২) পিতা: গোলাম মোস্তফা সাং: দেইলভোগ থানা: শ্রীনগর, জেলা: মুন্সীগঞ্জ।

 

তারা বিভিন্ন এলাকা হতে বরিশালের রূপাতলী এলাকায় একত্রিত হয়ে মাহিন্দ্র গাড়িতে করে ডাকাতির উদ্দেশ্যে মির্জাগঞ্জে আসে। তাদের কাছ থেকে একটি ২৪ ইঞ্চি লোহার তৈরি গ্রীল কাটার মেশিন, একটি ১৩ ইঞ্চি লম্বা ছুরি, চাপাতি ও কালো রংয়ের মাহেন্দ্র গাড়ি রেজি: নং: বরিশাল থ-১১-১৫১২ উদ্ধার করা হয়।

 

আটককৃত ডাকাতদের নামে বিভিন্ন থানায় বরিশাল মেট্রোর কতোয়ালী থানা, বরগুনার সদর থানা, ডিএমপির কতোয়ালী থানা এবং ঝালকাঠির রাজাপুর থানাসমূহে একাধিক মামলা রয়েছে।এসংক্রান্তে মির্জাগঞ্জ থানায় মামলা নং-৩ তারিখ: ৬/৫/২০২১ ধারা: ৩৯৯/৪০২ দ: বি: রুজু হয়েছে।#####

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana