মঙ্গলবার, ২২ Jun ২০২১, ০৪:৪৪ অপরাহ্ন

বরিশালের জমি দখলের চেষ্টায় বাড়ি-ঘড়ে হামলা ভাংচুর ও লুঠপাট

বরিশালের জমি দখলের চেষ্টায় বাড়ি-ঘড়ে হামলা ভাংচুর ও লুঠপাট

শামীম আহমেদঃ বরিশাল মেট্রোপলিটন থানাধীন বাবুগঞ্জের দক্ষিণ রাফিয়াদী গ্রামে বসবাসকারী দৈনিক পরিবর্তন পত্রিকার ফটো সাংবাদিক রুবেল পারভেজের (ফুফুু), শহীদ ডুবুরীর পরিবারের সদস্যদেরকে অবৈধভাবে তাদের জোড় পূর্বক বাড়ি ও জমি দখল করে উৎক্ষাত করার জন্য শহীদ ডুবুরীর বাড়ি-ঘড়ে দিনের বেলায় প্রকাশ্য হামলা চালিয়ে ভাংচুর, লুঠপাট করা সহ ঘড়ের ভিতর থাকা নগদ ৫০ হাজার টাকা সোনার অলংকার লুঠপাট করে নিয়েছে বাবুগঞ্জের চাঁদপাশা ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান সবুজের নিকটতম আত্বীয়-স্বজন ভাইরা।

শুক্রবার সকাল সাড়ে নয়টার দিকে আকস্বিকভাবে লতিফ মিরার ছেলে বাবুল মিরার নেতৃত্বে সাহালোম মিরা,অরুন মিরা,বাবর,নাঈম সহ বেশকিছু হামলাকারী ভাংচুর ও লুঠপাটের তান্ডব সৃষ্টি করে বলে মোঃ ওমর ফারুক ও তার ছোট ভাই সুজিত সরদার অভিযোগ করেন।

এব্যাপারে ঘটনার পরপরই ওমর ফারুকের মা জহুরা বেগম এয়ারপোর্ট থানায় লিখিত দিয়ে আসার পরও এখন পর্যন্ত থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন নাই বলে তারা আক্ষেপ করেন।

এসময় তারা আরো অভিযোগ করে বলেন আমাদের এই জমি দখল করে নেয়ার জন্য চেয়ারম্যান আনিসুর রহমান সবুজের নিকটতম ভাইরা তার প্রভাব খাটিয়ে এই পর্যন্ত সাত বার হামলা চালিয়ে তাদেরকে উৎক্ষাত করার চেষ্টা করছে।

এব্যাপারে এয়ারপোর্ট খানা অফিসার ইনচার্জ (ওসি) কমলেস সরকারের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এই সংবাদটি আমার কাছে আসে নাই।

তবে আমি এখনই খোঁজ নিয়ে তাদের আইনগত ব্যবস্থার বিষয়টি দেখছি।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana