মঙ্গলবার, ২২ Jun ২০২১, ০৫:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাধা উপেক্ষা করে ফের চালু হল বাসদের ‘মানবতার বাজার’

বাধা উপেক্ষা করে ফের চালু হল বাসদের ‘মানবতার বাজার’

বরিশাল রিপোর্টঃ বরিশালে বর্তমান কোভিড বৈশ্বিক মহামারী করোনাে দ্বীতিয় ঢেইযের মুখে অস্বচ্ছল,কর্মহীন ও দুস্থ অসহায় মানুষদের মাঝে বিনা মূল্যে ভ্রাম্যমান মানবতার বাজারের মাধ্যমে নগরীর সদররোড ও আমতলা সড়ক এলাকার দুটি স্থানে দুই শতাধিক অসহায় মানুষের মধ্যে চাল,ডাল,তেল, কুমড়া,আটা ও ঈদ সামগ্রী তুলে দেন বাসদ বরিশাল জেলা নেতৃবৃন্দ।

বাধা উপেক্ষা করে বরিশালে ফের চালু হল বাসদের ‘মানবতার বাজার’।

আজ রোববার সকাল সাড়ে ১১ টায় বরিশাল জেলা সমাজতান্ত্রিক দল (বাসদ) নগরীর প্রান কেন্দ্র সদররোড অশ্বিনী কুমার টাউন হল চত্বরে ভ্রাম্যমান মানবতার বাজারের কার্যক্রম চালু করেন।

এসময় উপস্থিত ছিলেন বাসদ জেলা কমিটির আহবায়ক ইমরান হাবীব রুমন,সদস্য সচিব ডাঃ মনিষা চক্রবর্তী সহ বিভিন্ন নেতৃবন্দ।

এসময় বাসদ সদস্য সচিব মনিষা চক্রবর্তী বলেন, আমরা করোনার প্রথমদিক থেকে এই বরিশাল নগরীর বিভিন্নস্থানে অসহায় মানুষদের সকল ধরনের সেবা দেয়ার জন্য বিভিন্ন প্রান্তে ছুটে গিয়ে তাদের সকল ধরনের সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছিলাম।

আমরা তারইধারাবাহিকতায় এবারও নতুন করে সহযোগীতার জন্য কাজ শুরু করেছিলাম। ইতি মধ্যে আমরা অসহায়, অস্বচ্ছল মানুষের জন্য ৬ই মে বিনামূল্যে অমৃত লাল দে কলেজ মাঠে মানবতার বাজারের কার্যক্রম শুরু করি।
কিন্ত হঠাৎ করে এক অশুভ শক্তির ইশারায় আমাদের কার্যক্রম বন্ধ করার মাধ্যমে আমাদের অচল করে দিতে চেয়েছিল সেই শক্তি।
তারা এতটুকু বোঝেন না। এই কাজ আমাদের নিজেদের স্বার্থে করছি না। বর্তমান করোনার মধ্যে অসহায় হয়ে পড়া মানুষের বিনা মুল্যে খাদ্যের ব্যবস্থা করে দিচ্ছি যা দিয়ে তাদের পরিবার-পরিজনদের নিযে এক বেলা দু’মুঠো ভাত খেতে পারে।

এখন দেখছি এই ভাল কাজটি তাদের শয্য হচ্ছে না বলেই আমাদের প্রতিটি কাজে অবৈধভাবে হস্তক্ষেপ করে বাধঅগ্রস্থ করার জন্য পিছু লেগে রয়েছে।

পড়ে নগরীর বিভিন্নস্থান থেকে আসা অসহায়,অস্বচ্ছল পরিবারের মাঝে খাদ্য তুলে দেন সদস্য সচিব মনিষা চক্রবর্তী সহ বাসদ নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana