শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৩:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নগরীতে শিক্ষার্থীদের তিন দফা দাবী আদায়ে ছাত্রফ্রন্টের মানববন্ধন

নগরীতে শিক্ষার্থীদের তিন দফা দাবী আদায়ে ছাত্রফ্রন্টের মানববন্ধন

শামীম আহমেদঃ সকল শিক্ষার্থীদের জন্য করোনা ভ্যাকসিন নিশ্চিত করন, শিক্ষার্খীদের অনিশ্চয়তা দুর করে শিক্ষা পরিচালনার রোডম্যাপ দ্রুত ঘোসনা কর, সকল শিক্ষা প্রতিষ্ঠানে বেতন-ফি মওকুফ করা সহ অনলাইন ক্লাস- পরীক্ষা নেয়ার জন্য শিক্ষার্থীদের ডিভাইস সরবরাহ সহ বিনা মূল্যে ইন্টানরেনেট দেয়া সহ তিন দফা দাবী আদায়ের লক্ষে মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপি প্রদান কর্মসূচি পালন করেছে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট বরিশাল জেলা ও মহানগর কমিটি।

আজ সোমবার (১০ই) মে, সকাল সাড়ে ১০ টায় নগরীর প্রাণ কেন্দ্র সদররোডে ছাত্র ফ্রন্ট সংগঠনটি একর্মসূচি পালন করেন ।

মহানগর ছাত্র ফ্রন্ট প্রচার ও প্রকাশনা সম্পাদক বিজন সিকদারের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে একাত্বতা প্রকাশ করে বক্তব্য রাখেন বাসদ বরিশাল জেলা সদস্য সচিব ডাঃ মনিষা চক্রবর্তী।

কর্মসূচি পালনকালে আরো বক্তব্য রাখেন ছাত্র ফ্রন্ট সদস্য নিলিমা জাহান,অদিতি ইসলাম, লামিয়া সায়মন,সুখি আক্তার ও মারিয়া আক্তার প্রমুখ। উক্ত সমাবেশে বক্তারা বলেন অফিস আদালত, মার্কেটপ্লেস, শিল্পকারখানা সব কিছু খোলা থাকলেও বন্ধ রয়েছে শুধু শিক্ষা প্রতিষ্ঠান। এমতাবস্থায় শিক্ষার্থীদের শিক্ষাজীবনের অনিশ্চয়তা দূর করে শিক্ষা ব্যবস্থা পরিচালনার রোডম্যাপ দ্রুত ঘোষণা করতে হবে।

সকল শিক্ষার্থীর জন্য করোনা ভ্যাকসিন নিশ্চিত করতে হবে।

বক্তারা আরও বলেন শিল্পপতিদের প্রণোদনার জন্য হাজার কোটি টাকা বরাদ্দ দিলেও শিক্ষাখাতে সুনির্দিষ্ট কোনো পদক্ষেপ দেখা যায়নি। সকল শিক্ষা প্রতিষ্ঠানের বেতন-ফি মওকুফ ও অনলাইন ক্লাস-পরীক্ষা নেওয়ার জন্য শিক্ষার্থীদের ডিভাইস সরবরাহ ও বিনামূল্যে ইন্টারনেট সেবা দেওয়ার জন্য অবিলম্বে রাষ্ট্রীয়ভাবে পদক্ষেপ নিতে হবে।

পরে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপি প্রদান করা হয়।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana