বৃহস্পতিবার, ২৪ Jun ২০২১, ০৩:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সংরক্ষিত এমপি মিরা ও ছাত্রলীগ নেতা ফোরকানকে বানারীপাড়ায় আওয়ামী লীগের অবাঞ্চিত ঘোষণা নগরীতে ট্রাকের চাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত গৌরনদীতে নির্বাচিত জনপ্রতিনিধির মুক্তির দাবিতে থানা ঘেরাও মানুষ নৌকা প্রতীকে ভোট দিয়ে সুখে-শান্তিতে বসবাস করছেন- আ.স.ম. ফিরোজ কুয়াকাটায় কিশোরীকে ধর্ষন চেষ্টায়  থানায় মামলা। মুক্তিযুদ্ধ মন্ত্রালয় কর্তৃক নারী অফিসারদের অসম্মান করার প্রতিবাদে বরিশালে মানববন্ধন কর্মসূচি পালন করে। বরিশালে ডিপিএড প্রশিক্ষণার্থী শিক্ষকদের বকেয়া টাকা পাওয়ার দাবীতে মানববন্ধন। বরিশালে বঙ্গবন্ধুর মূরালে পূস্পর্ঘ অর্পণের মাধ্যমে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন। খুলনা বিভাগে করোনায় রেকর্ড ৩২ জনের মৃত্যু বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
জমিসংক্রান্ত বিরোধের জেরে রাজাপুরে আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

জমিসংক্রান্ত বিরোধের জেরে রাজাপুরে আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

ঝালকাঠির (রাজাপুর) প্রতিনিধিঃ জমিসংক্রান্ত বিরোধের জেরে আব্দুল হালিম খলিফা (৪৮) নামে এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে ঝালকাঠির রাজাপুর উপজেলায় । এ ঘটনায় নারীসহ আরও তিনজন আহত হয়েছেন।

সোমবার রাত ৮টার দিকে উপজেলার চরহাইলাকাঠি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল হালিম খলিফা মঠবাড়ি ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও একই এলাকার মৃত আব্দুল মজিদ খলিফার ছেলে।

আহতরা হলেন— নিহত হালিমের স্ত্রী সুখী বেগম (৩৫), সুখীর দুই ভাই লিটন তালুকদার (৪৫) ও সাইফুল তালুকদার (২৬)।

এদিকে এ ঘটনায় নিহতের স্ত্রী সুখী বেগম বাদী হয়ে অজ্ঞাতসহ ১৯ জনকে আসামি করে রাতেই মামলা করেন।

পুলিশ রাতেই মামলার তিন আসামি মন্টু খলিফা (৪৫) ও তার স্ত্রী শিউলি বেগম এবং সেলিম খান (৬০) নামে তিনজনকে গ্রেফতার করেছে।

মামলা সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে জমিসংক্রান্ত বিরোধ চলে আসছিল একই বাড়ির প্রতিপক্ষের সঙ্গে। এ নিয়ে কয়েক দফায় সালিশ হলেও বিরোধের সুরাহা হয়নি। কয়েক দিন ধরে এ নিয়ে উত্তেজনা বিরাজ করছিল।

এসব ঘটনার জেরে সোমবার রাতে কথাকাটাকাটির একপর্যায়ে প্রতিপক্ষ মন্টু খলিফা, তুহিন খান, সেলিম খান, শাহিন, সোহাগ, সজীব, শামিম ও শাওনসহ ২০-২৫ জন্য পূর্ব পরিকল্পিতভাবে ধারালো অস্ত্র দিয়ে তাদের এলোপাতাড়ি কুপিয়ে হালিম খলিফা ও তার স্ত্রী সুখী বেগমকে জখম করে।

খবর পেয়ে বোন ও ভগ্নিপতিকে রক্ষায় এগিয়ে এলে লিটন ও সাইফুলকেও কুপিয়ে জখম করে প্রতিপক্ষরা। পরে স্থানীয়দের সহযোগিতায় আহতদের রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক হালিম খলিফাকে মৃত ঘোষণা করেন।

আহত লিটনকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সাইফুল ও সুখীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক কনক প্রভা জানান, ধারালো অস্ত্রের আঘাতে গভীর ক্ষত থেকে অতিরিক্ত রক্তক্ষরণের ফলে রোগীর মৃত্যু হয়েছে।

রাজাপুর থানার ওসি শহিদুল ইসলাম জানান, কুপিয়ে হত্যার ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana