শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:০৪ পূর্বাহ্ন

রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবীতে বরিশালে মানববন্ধন ও বিক্ষোভ

রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবীতে বরিশালে মানববন্ধন ও বিক্ষোভ

প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে সচিবালয়ের স্বাস্থ্য মন্ত্রণালয়ে পাঁচ ঘন্টা আটকে রেখে হেনস্থা ও মামলার প্রতিবাদে বরিশালে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে ।

বরিশাল রিপোর্টার্স ইউনিটির আয়োজনে সভাপতি নজরুল বিশ্বাসের সভাপত্বিতে ও সাবেক সাধারণ সম্পাদক বাপ্পী মজুমদারের সঞ্চালনায় মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টায় নগরীর অশ্বীনি কুমার টাউন হলে এ মানবন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন প্রথম আলোর বরিশালের নিজস্ব প্রতিবেদক এম জসীম উদ্দীন, বরিশাল রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি ও দ্যা ডেইলি স্টারের বরিশাল প্রতিনিধি সুশান্ত ঘোষ, সাধারণ সম্পাদক মিথুন সাহা।

বক্তরা বলেন, রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার চেয়ে অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবী জানান । রোজিনাকে হেনস্তা করার পেছনে দায়ী ব্যক্তিদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানায় বক্তারা।

এসময় উপস্থিত ছিলেন বরিশাল রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি ও আর টিভির বরিশাল ব্যুরো প্রধান আলী খান জসিম, ইন্ডিপেন্ডেট টেলিভিশনের বরিশাল ব্যুরো প্রধান মুরাদ আহমেদ, বরিশাল সাংবাদিক ইউনিয়নের সভাপতি স্বপন খন্দকার, কবি হেনরী স্বপন, একাত্তর টেলিভিশনের বরিশাল ব্যুরো প্রধান বিধান সরকার, সময় টেলিভিশনের বিশেষ প্রতিনিধি ফিরদাউস সোহাগ, ডিবিসি নিউজের অপূর্ব অপুসহ বরিশালে কর্মরত প্রায় শতাধিক গনমাধ্যাম কর্মী।

মানববন্ধন শেষে অশ্বীনি কুমার টাউন থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বরিশাল রিপোর্টার্স ইউনিটি প্রাঙ্গনে গিয়ে শেষ হয়

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana