মঙ্গলবার, ২২ Jun ২০২১, ০৩:৪৬ অপরাহ্ন

পটুয়াখালীতে ঘুমের ঘোরে স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী 

পটুয়াখালীতে ঘুমের ঘোরে স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী 

এম.জাফরান হারুন, নিজস্ব প্রতিনিধি, পটুয়াখালী: পটুয়াখালীতে দ্বিতীয় বিয়ে করার দায়ে স্বামীর পুরুষাঙ্গ কেটে নিজের রাগ ঝাল মেটালেন প্রথম স্ত্রী হাসি বেগম। এ ঘটনায় স্ত্রী হাসি বেগমকে আটক করেছে সদর থানা পুলিশ।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১৮ মে) দিবাগত রাতে সদর উপজেলার বদরপুর ইউনিয়নের হকতুল্লাহ গ্রামে। আহত ওই স্বামীর নাম কবির তালুকদার। তিনি ওই গ্রামের বাসিন্দা মোছলেম তালুকদারের ছেলে। তিনি পল্লী বিদ্যুতের ফোরম্যান হিসেবে কর্মরত।

এঘটনায় আহত কবিরের ভাই মাসুদ জানান, কবিরের প্রথম স্ত্রী হাসি বেগমের ঘরে ১৩ বছর ও ১ বছর বয়সের দু’টি ছেলে সন্তান আছে। এ অবস্থায় প্রায় বছর খানেক আগে প্রথম স্ত্রীর অমতে গোপনে আরও একটি বিয়ে করেন কবির। সম্প্রতি এ ঘটনা জেনে যান প্রথম স্ত্রী হাসি বেগম। সেই থেকেই দুজনের মধ্যে প্রায়ই কথা কাটাকাটি ও ঝগড়া চলতো।

আরও জানান, দ্বিতীয় স্ত্রী কবিতা আক্তার গর্ভবতী-এমন কথা দুইদিন আগে প্রথম স্ত্রী জানতে পারেন। মঙ্গলবার বিকেলে দ্বিতীয় স্ত্রীর কাছ থেকে প্রথম স্ত্রীর বাসায় আসেন কবির। রাতে খাবার খেয়ে দুইজনই ঘুমাতে যান। এক পর্যায়ে রাত আনুমানিক ১১টা থেকে সাড়ে ১১টার দিকে কবির ঘুমিয়ে পড়ে কবির এবং রাত ২টার দিকে তোয়ালে পেঁচিয়ে পাশের বাড়িতে রক্তাক্ত অবস্থায় হাজির হয় কবির।

পরে কবিরকে আহত অবস্থায় চিকিৎসার জন্য পটুয়াখালী সদর হাসপাতালে আসলে রোগীর পরিস্থিতি ভালো না হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানেও অবস্থা ভালো না হওয়ায় কবিরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হয়েছে।

এবিষয়ে পটুয়াখালী সদর থানার ওসি আখতার মোরশেদ প্রতিবেদককে জানান, কবির তালুকদার কিছুদিন আগে দ্বিতীয় বিয়ে করেন। এতে প্রথম স্ত্রী হাসি বেগম কবিরের পুরুষাঙ্গ কেটে দেন। বর্তমানে কবিরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হচ্ছে। রাতেই স্ত্রী হাসি বেগমকে আটক করা হয়েছে।#####

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana