মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৫:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউপি নির্বাচন : বাবুগঞ্জে ৫২ প্রার্থীর মনোনয়ন দাখিল দশমিনায় মা’কে কু-প্রস্তাব দিয়ে শ্লীলতাহানি, বাধা দেয়ায় মা-ছেলেকে কুপিয়ে জখম চন্দ্রদ্বীপ ইউনিয়নের চেয়ারম্যান পদে ভোটযুদ্ধে রিপন হাওলাদার-মারুফ-চাঁন স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে চিত্রাঙ্কনে বরিশাল বিভাগে প্রথম মোস্তফা দেশে নির্বাচন কমিশন শাক্তিশালী না হলে একটি গণতান্ত্রিক রাষ্ট্র গঠন করা সম্ভব হবে না-হানিফ বাংলাদেশী। বরিশালে ছাত্র ফেডারেশনের বিক্ষোভ সমাবেশ বেগম জিয়ার সু-চিকিৎসার দাবিতে বরিশালে বিক্ষোভ বরিশালের দুই উপজেলায় ১০ বহিরাগত আটক, একজনের দন্ড বরিশাল বিভাগের বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও রেঞ্জ ডিআইজি বরিশালের রহমতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইভিএম দেখে ভোটাররা বিভ্রান্তির পড়ে – যেখানে, সেখানে বাটন চেপেছে রামনাবাদ নদীর ধারে ওড়নায় পেচানো নবজাতকের মরদেহ
 আওয়ামী লীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষে  মেহেন্দিগঞ্জে ২জনকে কুপিয়ে হত্যা।

 আওয়ামী লীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষে  মেহেন্দিগঞ্জে ২জনকে কুপিয়ে হত্যা।

বরিশাল রিপোর্টঃ  বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলা উলানিয়ার উত্তর ইউনিয়নের সলদি লক্ষিপুরে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের দুই গ্রুপের পূর্ব অভ্যন্তরীন বিরোধের জেড় হিসাবে জামাল ঢালি গ্রুপ ও কামাল বেপারী গ্রুপের মধ্যে সংঘর্ষে একই জামাল ঢালি গ্রুপের দুইজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেন মেহেন্দিগঞ্জ থানা ইনচার্জ অফিসার মোঃ আবুল কালাম।

তিনি জানান আজ বৃহস্পতিবার সকাল আনুমানিক ১১ টার দিকে ক্ষমতাসীন দুই দলের মধ্যে বেশ কিছুদিন যাবত দ্বন্ধ চলে আসছিল তারই জেড় হিসাবে আজকে পরিকল্পিতভাবে কালাম বেপারী গ্রুপের সাথে জামাল ঢালি গ্রুপের সাথে সংঘর্ষ হয়। এসময় কালাম বেপারী গ্রুপের সদস্যদের ধারালো অস্ত্রের আঘাতে সিদ্দিকুর রহমান সিদ্দিক ও ছত্তার ঢালি নামে দুইজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

ঘটনার পরপরই ওসি সহ একদল পুলিশ ঘটনাস্থলে অবস্থান করছেন। পরিস্থিতি থমথমে ভাব বিরাজ করছে। স্থানীয় গণমাধ্যম কর্মীরা বলেন নিহত সিদ্দিকুর রহমান সিদ্দিক একজন মতিস্ক ব্যাক্তি ছিল ও কোন দলের সদস্য না ওকে কেন নির্মমভাকে কুপিয়ে হত্যা হল এই নিয়ে এলাকার মানুষ হতভম্ব।

অপর নিহত ছত্তার ঢালি প্রতিপক্ষ জামাল ঢালির নিকটতম আত্বিয় বলে যানা গেছে। উল্লেখ্য গততিন দিন আগে জামাল ঢালির বাড়িতে একটি বিয়ের অনুষ্ঠানে কালাম বেপারীর লোকজন আসলে সেখানে একজনকে আটকে রাখার ঘটনার বিরোধের জেড় হিসাবেই আজকের এই ঘটনার সূত্রপাত বলে তাদের মনে হচ্ছে।

পুলিশ লাশ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। ঘটনাস্থলে এ.এসপি সার্কেল সুকুমার দাস সহ একদল পুলিশ অবস্থান করছেন।

 

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana