মঙ্গলবার, ২২ Jun ২০২১, ০৪:২৬ অপরাহ্ন

কুয়াকাটার মহিপুরে গ্যাস সিলিন্ডার ব্লাষ্ট হয়ে বসতবাড়ি পুরে ছাই।

কুয়াকাটার মহিপুরে গ্যাস সিলিন্ডার ব্লাষ্ট হয়ে বসতবাড়ি পুরে ছাই।

জাকারিয়া জাহিদ, কুয়াকাটা প্রতিনিধি : কুয়াকাটার মহিপুরে গ্যাস সিলিন্ডার ব্লাষ্ট হয়েআ আগুনেপুড়ে ছাই হয়ে গেছে ইউসুফপুর গ্রামের শ্রমিক মনির মিয়ার বসতঘর। বৃহস্পতিবার (২০ মে) রাত ৮ টার এ ঘটনা ঘটে।এতে প্রায় কয়েক লাখ টাকার ক্ষতি হয়েছে।

 

এলাকাবাসী জানায়, হঠাৎ মনির মিয়ার দো’চালা টিনের ঘরটিতে আগুন জ্বলতে

দেখা যায়। পাশের বাড়ি থেকে বালতি ভরে পানি এনে আশপাশের লোকজন আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করতে থাকেন কিন্তু ততক্ষণে পুরো ঘর পুড়ে ছাই হয়ে যায়।গ্যাস সিলিন্ডার থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত বলে জানান স্থানীয়রা।

এ ঘটনায় বকফুল (৬৫) নামের একজন কিছুটা দগ্ধ হয়েছেন।

 

পুরে যাওয়া ঘড়ের মালিক মনির মিয়া বলেন,আমি শ্রমিকের কাজ করে ঘড়টি নির্মাণ করেছি কোন ভাবে আমার সংসার চলে তবে অল্প অল্প করে পরিশ্রম করে ঘড়ে ভালোই মালামাল জুটিয়েছিলাম, আমার স্ত্রী সন্তান সম্ভবা তাই একটি

গ্যাস সিলিন্ডার আনছিলাম তার কষ্ট লাঘবের জন্য কিন্তু আগুনে আমার ঘরটির সঙ্গে আমার সব পরিশ্রম এবং কপালও পুড়েছে। আমি একবারে নিঃস্ব হয়ে পড়েছি। আমার আর কিছুই রইলোনা সব ছাই হয়েগেছে।। একটি ঘর নির্মাণ করা আমার জন্য দুঃস্বপ্ন।”

 

এ ঘটনার পরে ঘটনাস্থল পরিদর্শন করে মহিপুরের মৎস্য ব্যবসায়ী মজনু গাজী শ্রমিক মনির কে নগদ ৫ হাজার টাকা প্রদান করেন।

 

 

এ বিষয়ে কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মো: শহীদুল হক বলেন আমি ঘটনার কথা শুনেছি আমাদের পক্ষ থেকে তার ক্ষতি কাটিয়ে ওঠার জন্য যতটা সম্ভবত সহযোগিতা করবো।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana