মঙ্গলবার, ২২ Jun ২০২১, ০৪:০৫ অপরাহ্ন

রোজিনার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারসহ নিঃশর্ত মুক্তির দাবিতে – সাংবাদিকদের সমাবেশে

রোজিনার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারসহ নিঃশর্ত মুক্তির দাবিতে – সাংবাদিকদের সমাবেশে

এম.জাফরান হারুন, নিজস্ব প্রতিনিধি, পটুয়াখালী: প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে পটুয়াখালীর বাউফলে অবস্থান ধর্মঘট ও প্রতিবাদ সমাবেশ পালন করা হয়েছে।

 

শনিবার (২২ মে) সকাল ১০:৩০ টা থেকে বেলা সাড়ে ১১:৩০ টা পর্যন্ত বাউফল পৌরশহরের কুন্ডুপট্রিস্থাহ বাউফল প্রেসক্লাবের সামনে স্থানীয় কর্মরত সাংবাদিকরা এ অবস্থান ধর্মঘট ও প্রতিবাদ সমাবেশ পালন করেন।

 

এসময় বাউফল প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক জনকন্ঠের মোঃ কামরুজ্জামান বাচ্চু, সাধারণ সম্পাদক ও মাইটিভির অহিদুজ্জামান ডিউক, ডিউজের সদস্য মোঃ কামাল হোসেন, যুগান্তরের আরেফিন সহিদ, প্রথম আলোর এ বি এম মিজানুর রহমান, নয়াদিগন্তের আসাদুজ্জামান সোহাগ , আমাদের বার্তার এমএ বশার সহ আরও বক্তারা বলেন, রোজিনা ইসলামকে মিথ্যা মামলা দিয়ে অন্যায়ভাবে কারাগারে পাঠানো হয়েছে। রোজিনার বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার করতে হবে। এবং নিঃশর্ত মুক্তি দিতে হবে।

রোববার (২৩ মে) রোজিনা ইসলামের জামিন না হলে আরও কঠোর কর্মসূচী ঘোষণা করা হবে।

 

এসময় জামিনের ব্যাপারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে পেশাগত দায়িত্ব পালন করার সময়ে সচিবালয়ে রোজিনাকে আটকে রেখে যারা নির্যাতন করেছেন তাদের বিচারের আওতায় এনে শাস্তির দাবি জানান তারা।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana