শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০২:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নিজ কর্মস্থলেই চিরবিদায় নিলেন চিকিৎসক মান্নান

নিজ কর্মস্থলেই চিরবিদায় নিলেন চিকিৎসক মান্নান

বরিশাল রিপোর্টঃ নিজ কর্মস্থলেই চিরবিদায় নিয়েছেন দক্ষিণাঞ্চলবাসীর চিকিৎসা সেবার একমাত্র আশ্রয়স্থল বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটের (সিসিইউ) শেষ ভরসা ডাঃ আব্দুল মান্নান।

যে কার্ডিওলজি বিভাগে রোগীদের দিন-রাত পরিশ্রম করে চিকিৎসা দিয়ে সুস্থ্য করে তুলেছেন সেই চিরচেনা কর্মস্থল কার্ডিওলজি বিভাগের আইসিইউতে রবিবার দিবাগত রাত দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ডাঃ আব্দুল মান্নান শেষনিঃশ্বাস ত্যাগ করেছেন।

তিনি (আব্দুল মান্নান) ছিলেন শেবাচিম হাসপাতালের সিসিইউ’র রেজিস্ট্রার। সোমবার সকালে তার পারিবারিক সূত্রে জানা গেছে, দীর্ঘদিন থেকে হৃদরোগে আক্রান্ত আব্দুল মান্নানের হার্টে একাধিক রিং স্থাপন করা হয়। সে অবস্থাতেই তিনি সুস্থ্য হয়ে সিসিইউ রোগীদের চিকিৎসা দিয়ে আসছিলেন।

রবিবার দুপুরে নিজ বাসায় হঠাৎ করে তিনি অসুস্থ হয়ে পরেন। তাৎক্ষনিক মুমূর্ষ অবস্থায় তাকে শেবাচিমের সিসিইউতে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাতে তিনি মৃত্যুবরণ করেছেন।

সূত্রে আরও জানা গেছে, ডাঃ আব্দুল মান্নানের স্ত্রী মরফিয়া বেগম শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের নার্সিং সুপারভাইজার।####

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana