মঙ্গলবার, ২২ Jun ২০২১, ০৫:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাউফলে রাস্তা করার কাজে বাধা দিয়ে চাঁদাবাজির অভিযোগ

বাউফলে রাস্তা করার কাজে বাধা দিয়ে চাঁদাবাজির অভিযোগ

এম.জাফরান হারুন, নিজস্ব প্রতিনিধি, পটুয়াখালী: পটুয়াখালীর বাউফল উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম বিলবিলাস গ্রামে কাবিটার টাকা দিয়ে রাস্তা করার কাজে বাধা দিয়ে চাঁদাবাজি করার অভিযোগ পাওয়া গেছে হত্যা সহ একাধিক মামলার আসামি মজনু গাজী ও বজলু গাজীর বিরুদ্ধে।

১২নং বাউফল ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি মোমিনুল ইসলাম গাজী অভিযোগ করে জানান, ৯নং ওয়ার্ডভুক্ত পশ্চিম বিলবিলাসের সোমবাজার সংলগ্ন রুহুলের দোকান থেকে শাহজাহান খান বাড়ি পর্যন্ত প্রায় এক কিলোমিটার রাস্তায় মাটি ভরাট করার জন্য কাবিটা নামের একটি কাজ পাই।

এদিকে আমি অসুস্থ ঢাকাতে তাই আমার প্রতিনিধি কালাম গাজী ও আনোয়ার হোসেনকে দিয়ে ভেকু এনে দ্রুত রাস্তার কাজ করার জন্য মাটি কেটে ভরাট করছে। কারণ বর্ষার মৌসুম চলে আসছে। রাস্তা ভরাট করতে করতে হাজী জুয়াগাজী বাড়ি বায়তুল আমান জামে মসজিদ পর্যন্ত আসলে গতকাল রোববার (২৩ মে) ওই কাজে বাধা দিয়ে বন্ধ করে দেন হত্যাসহ একাধিক মামলার আসামি মজনু গাজী ও বজলু গাজী।

এবং আমার বোন মিনারার কাছে ৫০ হাজার টাকা চাদা দাবি করেন। চাদা না দিলে ওখানে কোনও রাস্তার কাজ করতে দেয়া হবে না বলে হুমকি দিয়ে চলে যায়। আমার প্রতিনিধিরা ভয়ে ভেকু নিয়ে সংশয় আছে।

এব্যাপারে মিনারা বেগম বলেন, মজনু গাজী ও বজলু গাজী রাস্তার কাজে বাধা দিয়ে বন্ধ করে আমার কাছে ৫০ হাজার টাকা চাদা চায়। আমি কোনও সদউত্তর না দিলে তারা হুমকি দিয়ে বলে যতক্ষণ ওই টাকা না দিবে ততক্ষণ কোনও কাজ করতে দেয়া হবে না। যদি কেউ কাজ করে তাহলে খুব খারাপ হবে বলে চলে যায়।

অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত মজনু গাজী ও বজলু গাজীর চাঁদাবাজির ব্যাপারে স্বত্যতা জানতে প্রতিবেদক বজলু গাজীর মোবাইল ফোনে কল করলে তার স্ত্রী ফোন রিসিভ করে বলেন সে বাড়িতে নেই, আমাকে বলুন।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana