শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বরিশাল মহানগর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষনা

বরিশাল মহানগর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষনা

বরিশাল রিপোর্টঃ দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজের অভিযোগে বরিশাল মহানগর ছাত্রলীগের সভাপতি জসীম উদ্দিনকে অব্যহতি দেয়া হয়েছে। এই সংক্রান্ত একটি প্রেস বিজ্ঞপ্তি বরিশালের মিডিয়া অঙ্গনে পৌছানো হয়েছে।

মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে এই সংক্রান্ত প্রেস বিজ্ঞপ্তিটি পৌছানো হয় বরিশালে। তাতে স্বাক্ষর করেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্য।

এতে উল্লেখ রয়েছে, কেন্দ্রীয় ছাত্রলীগের জরুরী সিদ্ধান্ত মোতাবেক সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী কাজের অভিযোগে মহানগর ছাত্রলীগের সভাপতি জসীম উদ্দিনকে অব্যহতি প্রদান করা হয়। একই সাথে বরিশাল মহানগর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষনার কথা উল্লেখ করা হয়েছে।

গত ২০ এপ্রিল বরিশাল মহানগর ছাত্রলীগের সভাপতি জসীম উদ্দিনের বিরুদ্ধে এক তরুনী ধর্ষনের অভিযোগ তুলে বরিশাল এয়ারপোর্ট থানায় মামলা দায়ের করেন। এই মামলা দায়েরের পরপরই জসীম পলাতক রয়েছেন। এর আগে ২০১৭ সালের ১৮ সেপ্টেম্বর মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে নারায়নগঞ্জের রুপগঞ্জ থানায় এক তরুনীকে অপহরণ ও অস্ত্র মামলা দায়ের হয়, সেই মামলায় গ্রেপ্তার হয়েছিলো এবং পরে জামিনে মুক্ত হয় তিনি। এই ঘটনার পর থেকেই বরিশাল ছাড়া হন ছাত্রলীগের সাধারণ সম্পাদক। তিন সদস্য বিশিষ্ট এই কমিটির অপরজন সাংগঠনিক সম্পাদক তৌছিক আহম্মেদ রাহাত বরিশাল বিশ্ববিদ্যালয়ে স্টোর অফিসার পদে চাকুরীর সুবাদে রাজনীতি থেকে বিদায় নেন। ২০১১ সালে মহানগর ছাত্রলীগের কমিটি গঠন করা হয়।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana