মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৬:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউপি নির্বাচন : বাবুগঞ্জে ৫২ প্রার্থীর মনোনয়ন দাখিল দশমিনায় মা’কে কু-প্রস্তাব দিয়ে শ্লীলতাহানি, বাধা দেয়ায় মা-ছেলেকে কুপিয়ে জখম চন্দ্রদ্বীপ ইউনিয়নের চেয়ারম্যান পদে ভোটযুদ্ধে রিপন হাওলাদার-মারুফ-চাঁন স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে চিত্রাঙ্কনে বরিশাল বিভাগে প্রথম মোস্তফা দেশে নির্বাচন কমিশন শাক্তিশালী না হলে একটি গণতান্ত্রিক রাষ্ট্র গঠন করা সম্ভব হবে না-হানিফ বাংলাদেশী। বরিশালে ছাত্র ফেডারেশনের বিক্ষোভ সমাবেশ বেগম জিয়ার সু-চিকিৎসার দাবিতে বরিশালে বিক্ষোভ বরিশালের দুই উপজেলায় ১০ বহিরাগত আটক, একজনের দন্ড বরিশাল বিভাগের বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও রেঞ্জ ডিআইজি বরিশালের রহমতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইভিএম দেখে ভোটাররা বিভ্রান্তির পড়ে – যেখানে, সেখানে বাটন চেপেছে রামনাবাদ নদীর ধারে ওড়নায় পেচানো নবজাতকের মরদেহ
অনার্স-মাস্টার্স পরীক্ষা সশরীরে নেওয়া যাবে: ইউজিসি

অনার্স-মাস্টার্স পরীক্ষা সশরীরে নেওয়া যাবে: ইউজিসি

অনলাইন ডেস্কঃ দেশের বিশ্ববিদ্যালয়গুলোর স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ের পরীক্ষা সরাসরি (ইনপার্সন) বা সশরীরে ও অনলাইন পদ্ধতিতে নেওয়া যাবে বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি)।

বৃহস্পতিবার (২৭ মে) ইউজিসি থেকে বিশ্ববিদ্যালয়গুলোকে এ নির্দেশনা পাঠানো হয়েছে।

এতে বলা হয়, দেশে বিরাজমান কোভিড-১৯ পরিস্থিতি বিবেচনায় দেশের বিশ্ববিদ্যালয়গুলোর শিক্ষাকার্যক্রম চালু রাখার স্বার্থে প্রত্যেক বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিলের অনুমােদনক্রমে বিশ্ববিদ্যালয়গুলোর স্নাতক ও স্নাতকোর পর্যায়ের পরীক্ষা সরাসরি (ইনপার্সন) ও অনলাইন পদ্ধতিতে নেওয়ার বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

গত বছরের ৮ মার্চ দেশে করোনা ভাইরাস শনাক্তের পর ১৮ মার্চ থেকে বিশ্ববিদ্যালয়সহ সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রয়েছে। এ অবস্থায় পরীক্ষা নেওয়া হয়নি।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana