শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০২:৪৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাকেরগঞ্জে ডাকাত সন্দেহে ৫ যুবক আটক

বাকেরগঞ্জে ডাকাত সন্দেহে ৫ যুবক আটক

বরিশাল রিপোর্টঃ বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় ডাকাত সন্দেহে ৫ যুবককে আটক করেছে স্থানীয় জনতা। শনিবার (২৯ মে) ভোর রাতে উপজেলার দুধল ইউনিয়নে গাজীনগর এলাকায় সন্দেহজনকভাবে ঘোরা ফেরার সময় তাদের আটক করা হয়। এরপর তাদের থানা পুলিশের কাছে সোপর্দ করে স্থানীয় জনতা।

আটকরা হলেন, পিরোজপুরের নাজিরপুর এলাকার মো. বাবুল হাওলাদার (৪২), রিপন শেখ (৩৮), মো. আজাদ (২৩), বরিশালের গৌরনদী উপজেলার হাফিজ হাওলাদার ও যশোরের অভয়নগরের মো. আক্কাস (৩৩)।

স্থানীয়রা জানান, ডাকাতির প্রস্তুতিকালে ভোররাতের দিকে গ্রামবাসীরা ঘেরাও করে ওই ৫ ডাকাতকে আটক করে। পরে তাদের জিজ্ঞাসাবাদ করলে তারা অসংলগ্ন কথা বলেন।

তাদের একজনের বাড়ি এই এলাকায় নয় । এই এলাকায় তাদের কোন আত্মীয় স্বজনও নেই। তারা এখানে কেন বা কার কাছে এসেছিলেন তার কোন সদুত্তর দিতে পারেননি। তাদের আচরন ও কথা বার্তায় বুঝা যায়, তারা এখানে ডাকাতির উদ্দেশ্যেই এসেছিলেন। পরে তাদের পুলিশের কাছে সোপর্দ করা হয়।

বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলাউদ্দিন মিলন জানান, গাজীনগর এলাকার স্থাসীয় জনতা ৫ যুবককে আটক করেছে। তাদের থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ চলছে। তাদেরকে একটি মুঠোফোন কোম্পানির টাওয়ারের পাশ থেকে আটক করা হয়েছে। পুলিশের ধারনা টাওয়ারের ব্যাটারি ও মূল্যবান যন্ত্রাংশ চুরির জন্য তারা জড়ো হয়েছিলেন। তার আগেই স্থানীয় জনতার হাতে তারা ধরা পড়ে যান। আটক ৫ জনের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নেয়া হচ্ছে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana