শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:২০ পূর্বাহ্ন

বর্তমান অবৈধ প্রধানমন্ত্রী সেদিন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানকে ষড়যন্ত্র করে হত্যা করেছেন —- মনিরুজ্জামান খান ফারুক।

বর্তমান অবৈধ প্রধানমন্ত্রী সেদিন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানকে ষড়যন্ত্র করে হত্যা করেছেন —- মনিরুজ্জামান খান ফারুক।

শামীম আহমেদ: বরিশাল মহানগর বিএনপি সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান খাঁন ফারুক বলেছেন,বর্তমান অবৈধ সরকার কথায় কথায় মিথ্যা প্রচার করে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানকে খুনি বানাতে চায়।
সেদিন শেখ মুজিবকে হত্যা করে আওয়ামী লীগের একটি অংশ সংসদ ভেঙ্গে না দিয়ে পুনরায় মন্ত্রী পরিষদ গঠন করেছিলেন।

অন্যদিকে জিয়াউর রহমান তখনও সেনা বাহিনীতে কর্মরত ছিলেন পরবর্তীতে সেনা অভ্যুত্থানে মোস্তাকের সরকারের পতনের সময় অবৈধভাবে খালেদ মোসারেফ ক্যু করে ক্ষমতায় আসার চেষ্টা করে। একই সময় জিয়াউর রহমান অণ্যায়ভাবে বন্দি করা হলে সিপাহী জনতা বিপ্লব ঘঠিয়ে বন্দিশালা থেকে জিয়াউর রহমানকে মুক্ত করে আনেন।

আজ যদি আমরা বলি এই বর্তমান সরকারের অবৈধ প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান দে;শে মাটিতে ফিরিয়ে আনার সুযোগ করে দিয়েছিলেন সেই সুযোগে শেখ হাসিনা তার বন্ধুদের সাথে ষড়যন্ত্র করে ২১দিনের মাথায় জিয়াউর রহমানকে হত্যা করে এদেশ থেকে পালিয়ে যাবার চেষ্টা করেছিলেন।

তাই আগামীতে আন্দোলন-সংগ্রামে কেন্দ্রীয়ভাবে যে সিদ্ধান্ত আসবে আমাদের দেশনেত্রী বিএনপি চেয়ারপার্সকে মুক্ত করতে সকলকে ঐক্যবদ্ধভাবে মাঠে থাকার আহবান জানান।

আজ রোববার (৩০ই) মে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া-মোনাজাত অনুষ্ঠানে সভাপতির বক্তব্যতে তিনি একথা বলেন।

বিকালে শহীদ আঃ রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবের কমিউনিটি হল রুমে বরিশাল মহানগর বিএনপি অংগ ও সহযোগী সংগঠনের ব্যানারে আয়োজিত আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন মহানগর বিএনপি সহ-সভাপতি এ্যাড, আখতার হোসেন মেবুল,যুগ্ম সম্পাদক এ্যাড,মীর জাহিদুল কবীর জাহিদ, যুগ্ম সম্পাদক আ.ন.ম সাইফুল আহসান আজিম, মহানগর ছাত্র বিষয়ক সম্পাদক খন্দকার আমিনুল ইসলাম লিমন,মহানগর স্বেচ্ছাসেবক দল সভাপতি মাহবুবুর রহমান পিন্টু,সাধারন সম্পাদক মসিউর রহমান মঞ্জু জেলা সেচ্ছাসেবক দল সাধারন সম্পাদক রফিকুল ইসলাম জনি,মহানগর ভারপ্রাপ্ত যুবদল সাধারন সম্পাদক এ্যাড, মাজহারুল ইসলাম জাহান,জেলা যুবদল সহ-সভাপতি সালাউদিদ্দন নাহিদ, মহানগর ছাত্রদল সভাপতি রেজাউল করিম রনি,জেলা ছাত্রদল সাধারন সম্পাদক কামরুল ইসলাম ও ছাত্রদল নেতা মোঃ জসিম উদ্দিন তালুকদার।

এসময় আরো মহানগরের বিভিন্ন ওয়ার্ডের অংগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা আলোচনা সভা ও দোয়া-মোনাজাত অনুষ্ঠানে অংশ গ্রহন করেন।

শেষে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা করে নেতা-কর্মীরা দোয়া-মোনাজাত করা হয়।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana