শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৪:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মঠবাড়িয়া ভাতিজার হামলায় চাচা আহত।

মঠবাড়িয়া ভাতিজার হামলায় চাচা আহত।

নিজস্বপ্রতিবেদক : মঠবাড়িয়া থানার বেতমোর গ্রামে মাদক সেবন কারি সন্ত্রাসী ভাতিজার হামলায় চাচা শামিম ( ২৮) গুরত্বর আহত হয়েছে। পরে স্থানীয়রা আহত শামিম কে মূমুর্ষ অবস্থায় উদ্ধার করে শেবাচিমের অর্থ পেডিক ওর্য়াডে ভর্তি করে।

আহত সূত্রে জানাজায় মঠবাড়িয়া থানার বেতমোর গ্রামের কামরুল ইসলামের ছেলে হাসানের সাথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা কাটকাটি হয় সত চাচা শামিমের সাথে।আর এই ঘটনাকে কেন্দ্র করে হাসান তার মা লাকি বেগম, বোন মারিয়া ও সুমাইয় পার্শবর্তী তার অপর চাচা সাইদুর রহমানের বাড়িতে গিয়ে শামিমের উপর হামলা চালায়।এ সময় তারা হাতুরি দিয়ে পিটিয়ে শামিম কে গুরত্বর যখম করে।

পরে স্থানীয়রা আহতকে উদ্ধার করে হাসপাতালে প্রেরন করে।তারা আরো জানায় হাসানের বাবা কামরুল প্রবাসি তার বিদেশি টাকার গরমে বিভিন্ন সময় মাদক সেবন করে অপকর্ম করে হাসান।

এর আগে হাসান তার বৃদ্ধা দাদা হাকিম হাংকে মারধর করে তার সুপারি বাগান দখল করে।এর পরে তার কাছ থেকে বিভিন্ন সময় সম্পতি লিখে নেয়ার জন্য তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা চালায়।তারা আরো জানায় এই হাসান তার অাপন চাচা সাইদুর রহমানে ফাসাতে চাইনিস কুরাল ও মাদক তারঘড়ে দিয়ে ফাসাতে ব্যর্থ হয়।

এ বিষয়ে মামলার প্রস্ততুতি চলছে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana