মঙ্গলবার, ২২ Jun ২০২১, ০৫:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ব্যাটারী চালিত রিক্সা-ভ্যান বন্ধের প্রতিবাদে বরিশালে সড়ক অবরোধ ও বিক্ষোভ অনুষ্ঠিত। বাউফলে নৌকার জয়জয়কার, স্বতন্ত্র ১ ঝালকাঠিতে নৌকার নিরঙ্কুশ বিজয় ঝালকাঠিতে পুনরায় পৌর নির্বাচনে নৌকার জয় সাত জেলায় ৯ দিনের জন্য বিচ্ছিন্ন ঢাকা বাবুগঞ্জের দেহেরগতি ও কেদারপুরে নৌকার নিরঙ্কুশ বিজয় বরিশাল সদর উপজেলার দুই ইউপিতে আ’লীগ একটিতে হাতপাখা ও অপরটিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী বানারীপাড়ায় দু’মেম্বার প্রার্থীর একে অপরকে ভোট দিয়ে বিরল দৃষ্টান্ত স্থাপন ! বানারীপাড়ায় ৭ ইউপিতে নৌকা প্রার্থীর জয় বরিশালের বিচ্ছিন্ন কিছু ঘটনা ছাড়া শান্তিপূর্ণ পরিবেশে ভোটাধিকার প্রয়োগ করেছে ভোটাররা।
ধর্ষণের পর অভিনেত্রীকে দেশ ছাড়ার হুমকি মন্ত্রীর

ধর্ষণের পর অভিনেত্রীকে দেশ ছাড়ার হুমকি মন্ত্রীর

আন্তর্জাতিক: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে অভিনেত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে এআইএডিএমকের সাবেক মন্ত্রী এম মণিকন্দনের বিরুদ্ধে। তামিল ওই অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতে এম মণিকন্দনকে আটক করেছে পুলিশ। তার বিরুদ্ধে দুইদিন আগে অভিযোগ দায়ের হয়েছে।

অভিযোগপত্রে ওই অভিনেত্রী উল্লেখ করেন, দীর্ঘ পাঁচ বছর ধরে সম্পর্কে ছিলেন তারা। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেছিলেন মণিকন্দন। এরপর তিনি গর্ভবতী হয়ে পড়লে জোর করে গর্ভপাতও করানো হয়। এভাবে পাঁচ বছরে তিনবার জোর করে গর্ভপাত করতে বাধ্য করেছিলেন প্রাক্তন মন্ত্রী। এম মণিকন্দন তাকে প্রতিশ্রুতি দিয়েছিলেন, বিয়ের পর তাদের সন্তান পৃথিবীর আলো দেখবে।অভিযোগপত্রে তিনি আরও উল্লেখ করেন, এম মণিকন্দনের সহকারীরা তার পরিবারকে হেনস্থা করেছে। এমনকি তাকে দেশ ছেড়ে চলে যাওয়ার হুমকি দিয়েছে। দেশ না ছাড়লে তার ব্যক্তিগত ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার হুমকিও দেওয়া হয়েছে। ভাড়া করা লোকদের দিয়ে অভিনেত্রীকে খুন করার হুমকিও দেন মণিকন্দন।

তবে গোটা বিষয়টিই অস্বীকার করেছেন সাবেক মন্ত্রী এম মণিকন্দন। ওই তামিল অভিনেত্রীকে তিনি চেনেন না বলেই দাবি করেছেন।

সূত্র: হিন্দুস্থান টাইম।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana