মঙ্গলবার, ২২ Jun ২০২১, ০৪:২৬ অপরাহ্ন

বাউফলে নববধূর সাথে অভিমান করে স্বামীর আত্মহত্যা

বাউফলে নববধূর সাথে অভিমান করে স্বামীর আত্মহত্যা

এম.জাফরান হারুন, নিজস্ব প্রতিনিধি, পটুয়াখালী: পটুয়াখালীর বাউফলে নববধূ পাপিয়া আক্তার (১৮) এর সাথে অভিমান করে স্বামী হাচান হাওলাদার (২২) নামের এক ব্যক্তি আত্মহত্যা করেছে।

ঘটনাটি ঘটেছে সোমবার (৩১ মে) দিবাগত রাত ১১টার দিকে উপজেলার কালাইয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের শৌলা গ্রামে। আত্মহত্যাকারী হাচান ওই গ্রামের বাসিন্দা মোহাম্মদ আজাহার আলী হাওলাদারের ছেলে।

আজাহার আলী হাওলাদার জানান, ছেলেদের ভিতরে হাচান সবার ছোট ছিল। রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়লে ডাকচিৎকার শুনে জেগে উঠি এবং শুনতে পাই আমার ছেলে হাচান গলায় ফাসঁ লাগিয়ে গাছে ঝুলে আছে। সবার সাথে আমিও গিয়ে দেখি তাই। তবে বিয়ের পর থেকে প্রায়ই ছেলের সাথে বৌয়ের খুটিনাটি সমস্যা নিয়ে কথা কাটাকাটি হতো।

সরেজমিনে নববধূ পাপিয়া আক্তার বলেন, আমার বাড়ি জামালপুর! মোবাইলের মাধ্যমে আমাদের পরিচয় ঘটে এবং সম্পর্ক হয়। তাই আজ থেকে ৪/৫ মাস আগে পরিবার ছাড়া শুধু আমাদের সম্মতিক্রমে বিবাহ হয়। সেই থেকেই আমি স্বামীকে নিয়ে শ্বশুরবাড়ি থাকি। প্রায়ই যদিও আমাদের মাঝে ঝগড়ার মতো হতো। কিন্তু সোমবার রাতে ফুটবল কিনবে বলে আমার কাছে টাকা চাইলে ওই টাকা না দিলে ঘর থেকে বের হয়ে যায়। পরে আমরা সবাই ঘরে এমন সময় শুনতে পাই সে গলায় ফাঁস দিয়েছে।

মন্নান কাজী জানান, রাত ১১টার দিকে প্রস্রাব করার জন্য ঘরের বাইরে নামলে কাউফ্লা গাছের সাথে হাচান নিজের গামছা গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে দেখে ডাকচিৎকার দিলে সবাই আসে। এবং এ খবর পুলিশকে জানানো হয়।

এবিষয়ে বাউফল থানার ওসি আল-মামুন বলেন, খবর পেয়ে পুলিশ ওই রাতেই লাশ উদ্ধার করে মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ পটুয়াখালী মর্গে পাঠানো হয় এবং থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।####

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana