মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৬:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইউপি নির্বাচন : বাবুগঞ্জে ৫২ প্রার্থীর মনোনয়ন দাখিল দশমিনায় মা’কে কু-প্রস্তাব দিয়ে শ্লীলতাহানি, বাধা দেয়ায় মা-ছেলেকে কুপিয়ে জখম চন্দ্রদ্বীপ ইউনিয়নের চেয়ারম্যান পদে ভোটযুদ্ধে রিপন হাওলাদার-মারুফ-চাঁন স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে চিত্রাঙ্কনে বরিশাল বিভাগে প্রথম মোস্তফা দেশে নির্বাচন কমিশন শাক্তিশালী না হলে একটি গণতান্ত্রিক রাষ্ট্র গঠন করা সম্ভব হবে না-হানিফ বাংলাদেশী। বরিশালে ছাত্র ফেডারেশনের বিক্ষোভ সমাবেশ বেগম জিয়ার সু-চিকিৎসার দাবিতে বরিশালে বিক্ষোভ বরিশালের দুই উপজেলায় ১০ বহিরাগত আটক, একজনের দন্ড বরিশাল বিভাগের বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শনে বিভাগীয় কমিশনার ও রেঞ্জ ডিআইজি বরিশালের রহমতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইভিএম দেখে ভোটাররা বিভ্রান্তির পড়ে – যেখানে, সেখানে বাটন চেপেছে রামনাবাদ নদীর ধারে ওড়নায় পেচানো নবজাতকের মরদেহ
শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবীতে ইশা ছাত্র আন্দোলনের উদ্যোগে গণস্বাক্ষর কর্মসূচি।

শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবীতে ইশা ছাত্র আন্দোলনের উদ্যোগে গণস্বাক্ষর কর্মসূচি।

বরিশাল রিপোর্টঃ সারাদেশে যথাযথ সুরক্ষা নিশ্চিত পূর্বক সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবীতে ইশা ছাত্র আন্দোলন বরিশাল মহানগর শাখার উদ্যোগে গণস্বাক্ষর কর্মসূচি অনুষ্ঠিত হয়।

আজ ০১ জুন ২০২১ ইং টাউন হল সম্মুখে সকাল ১০ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত।

করোনার প্রকোপের কারনে দীর্ঘ ১৫ মাস যাবৎ শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রেখেছে সরকার।শিক্ষা মন্ত্রণালয় থেকে শিক্ষা প্রতিষ্ঠান খোলার বিষয়ে বিভিন্ন সময় বিভিন্ন তারিখ দিলেও আজও খোলা হয়নি শিক্ষা প্রতিষ্ঠান।মাঝে কিছু দিন কওমী মাদ্রাসা খোলা থাকলেও এখন বন্ধ আছে সব ধরনের শিক্ষা প্রতিষ্ঠান।দীর্ঘ ছুটির বদৌলতে শিক্ষার্থীরা লেখাপড়ায় মনোনিবেশ না করে মনোযোগ দিচ্ছে অনলাইন গেমস এর দিকে।

এদিকে শিক্ষা মন্ত্রী গতকাল স্পষ্ট করেই বলেছেন করোনা সংক্রমণের হার ৫% এর নিচে না নামলে শিক্ষা প্রতিষ্ঠান না খোলার কথা। অন্যদিকে প্রতিষ্ঠান খোলার দাবী নিয়ে রাজপথে নেমেছে ইশা ছাত্র আন্দোলন এবং ঘোষণা করেছে দীর্ঘ এক কর্মসূচি।

শিক্ষা মন্ত্রণালয় যখন শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার ব্যাপারে সিদ্ধান্ত হীনতায় ভুগছে ঠিক এমনই সময় শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবিতে ৬জুন পর্যন্ত চলবে ইশা ছাত্র আন্দোলন বরিশাল মহানগর শাখার গণস্বাক্ষর কর্মসূচি ।

ইশা ছাত্র আন্দোলন বরিশাল মহানগর সভাপতি আব্দুল্লাহ আল মামুন জানান,কেন্দ্র ঘোষিত ধারাবাহিক কর্মসূচির অংশ হিসাবে আজ থেকে ৬ জুন পর্যন্ত চলবে গণস্বাক্ষর কর্মসূচি। ৭জুন ইশা ছাত্র আন্দোলন বরিশাল মহানগর শাখার উদ্যোগে মানববন্ধন এবং ডিসি মহোদয় বরাবর সংগৃহিত গণস্বাক্ষর শিট ও স্মারকলিপি পেশ সহ কেন্দ্র ঘোষিত সকল কর্মসূচি বাস্তবায়ন করবে তারা।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana