মঙ্গলবার, ২২ Jun ২০২১, ০৫:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বানারীপাড়ায় সাংবাদিক রাহাদ সুমন বন্দর মডেল স্কুলের সভাপতি নির্বাচিত

বানারীপাড়ায় সাংবাদিক রাহাদ সুমন বন্দর মডেল স্কুলের সভাপতি নির্বাচিত

বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধিঃ নির্ভীক সাংবাদিক রাহাদ সুমন তৃতীয় বারের মত জাতীয় শ্রেষ্ঠ পুরস্কার প্রাপ্ত বরিশালের বানারীপাড়া বন্দর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি নির্বাচিত হয়েছেন।

১ জুন মঙ্গলবার বিকালে বানারীপাড়া উপজেলা শিক্ষা কমিটির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক এ কমিটির অনুমোদন দেন। কমিটির অন্যরা হলেন পদাধিকার বলে সদস্য সচিব বিদ্যালয়ের প্রধান শিক্ষক চন্দ্র শেখর,সহ-সভাপতি সাবিনা ইয়াসমিন,দাতা সদস্য সরকারি বানারীপাড়া ইউনিয়ন ইনস্টিটিউশন (পাইলট) স্কুলের প্রধান শিক্ষক কৃষ্ণ কান্ত হাওলাদার,নিকটতম মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক প্রতিনিধি সদস্য ওই বিদ্যালয়ের সিনিয়র সহকারি শিক্ষক অপূর্ব লাল কর্মকার, সংশ্লিষ্ট প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক প্রতিনিধি সদস্য উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জাহিদ হোসেন,শিক্ষানুরাগী সদস্য হি¤্রাদী কুন্ডু,পদাধিকার বলে সদস্য পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলর গৌতম সমদ্দার,অভিভাবক সদস্য পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর ফিরোজ আলম,নারী অভিভাবক সদস্য লাকি বেগম ও লাইজু বেগম।

প্রসঙ্গত বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন ঐতিহ্যবাহী দক্ষিণ নাজিরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদেরও সভাপতি।

এছাড়া তিনি বানারীপাড়া পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক,উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি,সরকারি বানারীপাড়া ইউনিয়ন ইনস্টিটিউশন (পাইলট) স্কুলের পরিচালনা পর্ষদের সাবেক অভিভাবক সদস্য ও উপজেলা শিক্ষা কমিটির সদস্যসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃত্বের অগ্রভাগে থেকে আলোকিত বানারীপাড়া বির্নিমাণে আপসহীনভাবে কাজ করে যাচ্ছেন।

এদিকে বানারীপাড়া প্রেসক্লাবের সভাপতি রাহাদ সুমন তৃতীয় বারের মত জাতীয় শ্রেষ্ঠ পুরস্কারপ্রাপ্ত বন্দর মডেল স্কুলের সভাপতি নির্বাচিত হওয়ায় বানারীপাড়া প্রেসক্লাব ও রিপোর্টার্স ইউনিটিসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ তাকে উষ্ণ অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন। ###

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana